প্রথম ধাপের উপজেলা নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে : আইজিপি

আপডেট: মার্চ ১২, ২০১৯, ১২:৩৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী- সোনার দেশ

পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, প্রথম ধাপের উপজেলা নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে উল্লেখ করে পুলিশের আইজিপি ড. জাবেদ পাটোয়ারী বলেন, সকল উপজেলা নির্বাচন শান্তিপূূর্ণ হয়েছে। এজন্য আমরা সার্বিকভাবে ব্যবস্থা নিয়েছিলাম। আগামীতেও শান্তিপূর্ণভাবেই নির্বাচন হবে। এজন্য পুলিশ কঠোরভাবে আইন প্রয়োগ করবে।
গতকাল সোমবার বিকেলে রাজশাহী পুলিশ লাইন্স মাঠে নগর পুলিশ ও জেলা পুলিশের যৌথ আয়োজনে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা জানান।
পুলিশের আইজিপি ড. জাবেদ পাটোয়ারী বলেন, ডাকসু নির্বাচনকে কেন্দ্র করে কেউ যদি আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা করে তাহলে পুলিশ যথাযথ ব্যবস্থা নেবে। তবে আমাদের জানা মতে, আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির মত কোনো পরিস্থিতি এখনো সেখানে নেই।
এসময় তিনি আরো বলেন, এটা ডাকসু নির্বাচন। পুরো দেশের নির্বাচন নয়। এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি বক্তব্য দিয়েছেন। সেখানে জাল ভোট হচ্ছে কি না এবিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বক্তব্য দিতে পারেন।
অনুষ্ঠানে পুলিশ সদস্যদের অংশগ্রহণে খেলাধুলা ও ক্রীড়া প্যারেড অনুষ্ঠিত হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন হয়। আইজিপি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
অনুষ্ঠানে রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, পুলিশের রাজশাহী রেঞ্জ ডিআইজি এম খুরশীদ হোসেন, নগর পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার, অতিরিক্ত ডিআইজি নিসারুল আরিফ ও মাসুদুর রহমান ভুঁইয়া, পুলিশ সুপার মো. শহীদুল্লাহসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ