প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রচার মিছিল

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০১৭, ১২:২৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


প্রধানমন্ত্রীর আগমণ উপলক্ষে প্রচার মিছিলে নেতৃত্ব দেন নগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার-সোনার দেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে প্রচার মিছিল করেছে মতিহার থানার আওয়ামী লীগ। গতকাল বুধবার বিকেল চারটায় তালাইমারি বাজার থেকে বিনোদপুরে গিয়ে শেষ হয়। এ প্রচার মিছিলে নেতৃত্ব দেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, উপপ্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমনসহ মহানগর, ওয়ার্ড আওয়ামী লীগ ও এর সহাযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
রাজশাহী কলেজ ছাত্রলীগ: প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে রাজশাহী কলেজ শাখার উদ্যোগে প্রচার মিছিল অনুষ্ঠিত হয়। প্রচার মিছিলটি কলেজ ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে বের হয়ে কলেজের বিভিন্ন গুরুত্বপূর্ণ ভবন ও সড়ক প্রদক্ষিণ করে দলীয় টেন্টে এসে শেষ হয়। প্রচার মিছিলে উপস্থিত ছিলেন, রাজশাহী কলেজ শাখার সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাঈমসহ কলেজ শাখার সহ-সভাপতিবৃন্দ, যুগ্ম সম্পাদকবৃন্দ, সাংগঠনিক সম্পাদকবৃন্দ, সম্পাদকমন্ডলি, উপ-সম্পাদকবৃন্দ, সহ-সম্পাদকবৃন্দ, সদস্যবৃন্দ, মুসলিম ছাত্রবাস, হিন্দু ছাত্রবাস ও মহিলা ছাত্রীনিবাসের নেতাকর্মীবৃন্দ।
সরকারি সিটি কলেজ: প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রলীগের উদ্যোগে গতকাল বুধবার প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিল পরিচালনা করেন, কলেজ ছাত্রলীগের সভাপতি সামসুল আরেফিন (রবিন) ও সাধারণ সম্পাদক নূর ফয়সাল হোসেন প্রত্যয়। মিছেল উপস্থিত ছিলেন, সহসভাপতি মামুন-অর-রশিদ, তানভীর হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহরুক আলম, দফতর সম্পাদক আসাদ আলী, ধর্ম বিষয়ক সম্পাদক শাহরিয়ার খান, সদস্য আবদুর রকিব প্রমুখ।