প্রধানমন্ত্রীর জনসভা : যে সকল স্থানে যানবাহন রাখা যাবে

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০১৭, ১২:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা। জনসভাকে ঘিরে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা। আর সভাস্থলে যানজট এড়াতে যানবাহন পাকিং এর বিষয়ে নির্দেশনা দিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)।
গতকাল বুধবার রাতে মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী কমিশনার (সদর ও ট্রাফিক) ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ বৃহস্পতিবার বেলা ২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর হরিয়ান সুগার মিল মাঠে জনসভায় আসবেন। প্রধানমন্ত্রীর নিরাপত্তার স্বার্থে এবং জনসভার শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে আরএমপির পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
তিনি আরো বলেন, ট্রাফিক ব্যবস্থা স্বাভাবিক রাখার লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী ও নওগাঁ-রাজশাহী মহাসড়ক দিয়ে জনসভা অভিমুখী গাড়িগুলো মাহেন্দ্রা বাইপাস সংলগ্ন এলাকায় পার্কিং করতে হবে। অন্যদিকে, নাটোর-রাজশাহী মহাসড়ক দিয়ে জনসভা অভিমুখী গাড়িগুলো কাটাখালী জুট মিল মাঠে ও সংলগ্ন নর্দান পাওয়ার প্লান্ট এলাকায় পার্কিং করতে হবে। তবে ভিআইপি ও স্টিকারযুক্ত গুরুত্বপূর্ণ জিপ ও মাইক্রোবাস গাড়িগুলো জনসভা সংলগ্ন মাঠ ও মাঠের আশেপাশে পার্কিংয়ের ব্যবস্থা নেয়া হয়েছে। কোনও অবস্থাতেই বড় গাড়ি যেমন বাস, ট্রাক ইত্যাদি কাটাখালী দিয়ে জনসভাস্থলের দিকে এবং মাহেন্দ্রা বাইপাস থেকে জনসভা স্থলগামী সরু সড়কে প্রবেশ করতে দেয়া হবে না।