ফুঁ দিয়ে বোতল খুলে সব পানি খেয়ে ফেললেন সালমান!

আপডেট: জুলাই ১৬, ২০১৯, ১২:১২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


চারদিকে চলছে বোতলের মুখ খোলার চ্যালেঞ্জ। সিনেমা, ফুটবল, ক্রিকেট, বক্সিংসহ বিশ্বের নানা অঙ্গনের তারকারা এই চ্যালেঞ্জে অংশ নিচ্ছেন। মূলত চ্যালেঞ্জটা পা দিয়ে বোতলের মুখ খোলার।
কিন্তু কেউ কেউ মজা করে সেটা জিহ্বা দিয়ে খুলছেন, কেউ হাত দিয়ে, কেউ মাথা দিয়ে। তবে বরাবরই ব্যতিক্রমী ভাবনায় এগিয়ে থাকা বলিউড সুপারস্টার সালমান খান হাজির হলেন নতুন স্টাইলে। তাকে দেখা গেল ফুঁ দিয়ে বোতলের মুখ খুলে ফেলেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই সাল্লু মিয়াকে এমন স্টাইলে বোতলের মুখ খুলতে দেখা গেল। ভিডিওর শুরুতেই দেখা যায় চিরপরিচিত শার্টলেস সালমান। বেশ সিরিয়াস ভঙ্গিতে নানা কসরতের পর তিনি যেভাবে বোটলক্যাপ চ্যালেঞ্জ গ্রহণ করেছেন, তা এক কথায় অনবদ্য।
ঘাম ঝরিয়ে নয়, ফুঁ দিয়ে বোতলের ছিপি খুলে ঢকঢক করে গোটা বোতলের পানি খেয়ে ফেলেছেন তিনি। তার এই ভিডিও বেশ মজা দিয়েছে নেটিজেনদের। স্বাভাবিকভাবেই সেটি ভাইরাল হয়ে গেছে।
তবে মজার ছলে তিনি একটি প্রচারণাও চালিয়েছেন। নিজের ইনস্ট্রাগ্রামে ভিডিওটি পোস্ট করার সময় পানি সংরক্ষণ নিয়ে বার্তা দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ডোন্ট থকাও পানি বাঁচাও (ক্লান্তি নয়, পানি বাঁচান)।’
ভারতে এখন পানির সংকট দেখা দিয়েছে। দেশটির সরকার পানি সংরক্ষণে নানা উদ্যোগ গ্রহণ করছে। তারই অংশ হিসেবে প্রচারণায় শামিল হলেন বলিউড ভাইজান।
এদিকে কর্মক্ষেত্রে সালমান খান এখন ব্যস্ত ‘দাবা থ্রি’ ছবির শুটিংয়ে। সেখানে তার নায়িকা সোনাক্ষি সিনহা। এই ছবির কাজ শেষের পর তিনি সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’ ছবির শুটিং শুরু করবেন। সেখানে তার বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে।