ফের অক্ষয়-কৃতি

আপডেট: নভেম্বর ১৪, ২০১৯, ১২:৫৭ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


অক্ষয় কুমারের পরবর্তী সিনেমা বচ্চন পান্ডে। এতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে অনেক জল্পনা-কল্পনা হয়েছে। অবশেষে এ বিষয়ে এলো আনুষ্ঠানিক ঘোষণা।
সিনেমায় অক্ষয়ের নায়িকা হিসেবে দেখা যাবে অভিনেত্রী কৃতি স্যাননকে। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে হাউসফুল ফোর। সিনেমাটিতে জুটি বেঁধেছিলেন তারা।
মাইক্রোব্লগিং সাইট টুইটারে সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বলা হয়েছে, আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে ঘোষণা করছি, আমাদের ২০২০ সালের ক্রিসমাস আরো আনন্দঘন করতে হাজির হচ্ছেন কৃতি স্যানন। নাদিয়াদওয়ালা অ্যান্ড গ্র্যান্ডসনের বচ্চন পান্ডে সিনেমায় স্বাগতম।
বচ্চন পান্ডে প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। পরিচালনায় রয়েছেন ফরহাদ সামজি। সিনেমায় অভিনয় প্রসঙ্গে কৃতি বলেন, হাউসফুল ফোর সিনেমায় তাদের সঙ্গে কাজ করে খুবই আনন্দ পেয়েছি। আবারো তাদের সঙ্গে যুক্ত হতে পেরে বেশ উচ্ছ্বসিত। সাজিদ স্যারের সঙ্গে আমার এটি তৃতীয় সিনেমা এবং এটিও খুবই বিনোদনমূলক।
২০১৪ সালে মুক্তি পাওয়া তামিল ভাষার ভেরাম সিনেমার রিমেক বচ্চন পান্ডে। আগামী বছর ক্রিসমাসে এটি মুক্তির কথা রয়েছে। একই সময় মুক্তি পাবে আমির খানের লাল সিং চাড্ডা।