বগুড়ায় কার্গো ও বাসের মুখোমুখী সংঘর্ষে নিহত চার

আপডেট: জানুয়ারি ২, ২০১৮, ১২:৪৩ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি


বগুড়ার শাজাহানপুরে মালবাহী কার্গো ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৩০ জন। গতকাল সোমবার বিকেল ৩টার দিকে উপজেলার নয়মাইল জামালপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এসময় মহাসড়কের দুইপাশে প্রায় দেড় কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়।
খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং দুর্ঘটনা কবলিত যানবাহন দুইটি মহাসড়ক থেকে অপসারণের পর আটক করে। ঘটনাস্থলে নিহত কার্গো চালক ভোলোর (৪০) পরিচয় জানা গেলেও অপর হতাহতদের পরিচয় পাওয়া যায় নি।
পুলিশ জানায়, সোমবার বিকেল ৩টার দিকে উপজেলার নয়মাইল জামালপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে চিটাগাং থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী সিফাত ট্রেডিং কার্গো সার্ভিস নামের একটি মালবাহী কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ট-১৫-১৪৯৫) এবং বগুড়া থেকে ছেড়ে আসা ধুনট-গোসাইবাড়িগামী শান্তদেব নামের একটি যাত্রীবাহি বাস (বগুড়া-ব-৪৬৬৬) মুখোমুখী সংঘর্ষ ঘটে। এসময় ঘটনাস্থলেই মালবাহী কার্গো চালকের মৃত্যু হয়। আহত হয় অন্তত ২৫-৩০ জন। আহতদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে আরো তিনজনের মৃত্যু ঘটে। হতাহতদের নাম পরিচয় পাওয়া যায় নি।
থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। দুর্ঘটনা কবলিত যানবাহন দুইটি জব্দ করা হয়েছে।