বগুড়ায় নববধূকে গলা কেটে হত্যা: স্বামী গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ৫, ২০১৯, ১:০৮ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি


বগুডা শাজাহানপুর উপজেলার শাকপালা দীঘিরপাড় এলাকায় নূরজাহান (৩০) নামে এক নববধূকে গলা কেটে খুন করা হয়েছে। সে ওই এলাকার শাহিন মিয়ার স্ত্রী। তার স্বামীই তাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। গত মঙ্গলবার রাত ১১ টার দিকে পুলিশ ঘরের দরজার তালা ভেঙে তার মরদেহ উদ্ধার করে।
ঘটনার পর তার স্বামী শাহিন পলাতক থাকলেও গতকাল বুধবার তাকে গ্রেফতার করা হয়েছে। শাহিন বগুডা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ওয়ার্ডবয় হিসেবে কাজ করে বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, বগুডা সদর উপজেলার কদিমপাডার দৌলতজ্জামানের ছেলে শাহিনের সঙ্গে গত ১৬ আগস্ট জেলার শিবগঞ্জ উপজেলার দাইমুল্যা গ্রামের মৃত সাবাশ সাকিদারের মেয়ে নূরজাহানের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তারা শাকপালা দীঘিরপাড় এলাকায় একটি ভাড়ার বাসাতে বসবাস করতেন।
স্থানীয়দের ধারণা, সন্ধ্যার পর তার স্বামী শাহিন নূরজাহানকে গলা কেটে ঘরের ভেতর হত্যা করে। এরপর সে ঘরের দরজায় তালা মেরে পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা ঘটনাটি কয়েকঘণ্টা পর জানতে পেরে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রাতেই নূরজাহানের মরদেহ উদ্ধার করে।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, মঙ্গলবার রাতেই সদর থানা এলাকা থেকে স্বামী শাহিনকে গ্রেফতার করা হয়েছে ।