বগুড়ায় নিজ বাড়িতে ব্যবসায়ীর স্ত্রী খুন

আপডেট: মে ১৪, ২০১৯, ১২:২৮ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি


বগুড়ায় শহরের মালতীনগর এসপির বাংলো লেনে ভাড়া বাড়ির শয়ন কক্ষে খুন হয়েছে গৃহবধু জিন্নাত ফারজানা তালুকদার এলমা (৪৫)। সোমবার বিকেলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এঘটনায় গৃহবধূর স্বামী ফল ব্যবসায়ী আলহাজ¦ মুকুল হোসেনপল (৬০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
বগুড়া সদর থানার ওসি বদিউজ্জামান জানান, শহরের মালতিনগর এলাকার যেখানে এলমা নিহত হয়েছে সেটি একটি ৪ তলা ফ্লাট বাড়ি । ওই ফ্লাটবাড়ির নিচতলায় তিন কক্ষের একটি বাসায় এলমা ব্যবসায়ী মুকুলের ২য় স্ত্রী হিসেবে স্বামীর সঙ্গে বসবাস করে আসছিল। তাকে কে বা কারা হত্যা করেছে তা এখনও পরিস্কার নয়। তবে তার স্বামী মুকুলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
মুকুল হোসেন জানান, আছরের নামাজ বগুড়া সেন্ট্রাল মসজিদে আদায় করার পর পাশেই দোকানে ব্যবসার খোঁজ খবর নিচ্ছিলাম। এমন সময় প্রতিবেশী একজনের ফোন পেয়ে বাসায় গিয়ে দেখি তার রক্তাক্ত লাশ।
নিহতের মেয়ে জামাই পাপ্পু জানায়, বাসার বাইরে মুল দরজা সব সময় তালাবদ্ধ থাকে। সেখানে দিনের বেলায় আমার শাশুড়ী একাই থাকে। ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি শাশুরিরর লাশ তার শয়ন কক্ষে পড়ে আছে। তার বুকে এবং পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তবে তিনি জানান, শাশুরীর সঙ্গে শ^শুরের সম্পর্ক ভালো ছিলো না।

এ বিভাগের অন্যান্য সংবাদ