বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪ : আহত ৩

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০১৯, ১২:৫২ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি


ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়া শেরপুর উপজেলার কলেজরোড ও হাজিপুর এলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। এসব দুর্ঘটনায় ৩ জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালের দিকে উপজেলার কলেজরোড ও হাজিপুর এলাকায় পৃথক দু’টি দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন, শেরপুর পৌরশহরের উলিপুর এলাকার আবদুল হামিদের স্ত্রী আমেনা বিবি (৫৬), ঠাকুরগাঁর পুর্ব নারায়নগঞ্জ এলাকার কলার ট্রাকের হেলপার রিফাত, রডের ট্রাকের ড্রাইভার হাফিজার, কলার ট্রাকের ড্রাইভার ঠাকুরগাঁ হাজিপাড়ার কামাল হোসেন। আহতদের মধ্যে ২ জন শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এরা হলেন, শাহীন ও রফিক।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী একটি কলা বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো- ট ২২-৯৬৪৫) মহাসড়কের ওই স্থানে পৌঁছালে বিপরীতমুখী রডবোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো- ট ২২-৯৬৪৫ ) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুর্ঘটনাকবলিত কলা বোঝাই ট্রাকের পেছনে এসে ধাক্কা দেয় আরেকটি কাভার্ডভ্যান। এতে বগুড়া থেকে ঢাকা গামী ট্রাকের ২ জন এবং ঢাকা থেকে বগুড়া গামী ট্রাকের ১ জন ঘটনাস্থলেই নিহত হন।
এদিকে দুর্ঘটনার পরপরই মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মী এবং পুলিশ সদস্যরা এসে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠায়। পরে দুর্ঘটনাকবলিত ট্রাকগুলো সরিয়ে ফেলার পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।
অন্যদিকে নাতিকে স্কুলে পাঠানোর জন্য মহাসড়কের হাজিপুর এলাকায় আসেন আমেনা বিবি। পরে নাতিকে স্কুলবাসে উঠিয়ে দেওয়ার পর বাসায় ফিরতে তিনি মহাসড়ক পার হতে গেলে একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই নারী।
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রতন হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ