বগুড়ায় শিশু ধর্ষণের অভিযোগে ব্যবসায়ী আটক

আপডেট: নভেম্বর ১৬, ২০১৯, ১২:৫৫ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি


বগুড়ায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থী শিশুকে ধর্ষণের অভিযোগে নাসির শেখ (৩৫) নামের এক পান ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার দিনগত রাত ১০টার দিকে বগুড়া সদর উপজেলার খান্দার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক নাসির বগুড়া শহরের খান্দার এলাকার মীর কাশেম শেখের ছেলে। এ বিষয়ে ধর্ষণের শিকার শিশুটির মা রাতেই সদর থানায় নাসিরের বিদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন।
জানা গেছে, খান্দার এলাকার একটি কেজি স্কুলের দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রী বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে স্কুল ছুটি হলে পায়ে হেঁটে বাড়ি ফিরছিল। নাসির শেখের বাড়ির সামনে দিয়ে ওই ছাত্রী যাওয়ার সময় নাছির জোরপূর্বক শিশুটিকে তার বাড়িতে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকায় সে শিশুটিকে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটি নাসিরের হাতে কামড় দিয়ে সেখান থেকে কাঁদতে কাঁদতে বাড়ি গিয়ে ঘটনাটি প্রকাশ করে । এদিকে খবর জানাজানি হলে আত্মগোপন করে নাসির শেখ। এরপর ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য দিনভর তদবির শুরু করে স্থানীয় একটি চক্র। বুধবার রাত ১১টার দিকে ধর্ষিতার মা বাদী হয়ে থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে খান্দার এলাকার নাসির পান স্টোর থেকে অভিযুক্ত নাসিরকে আটক করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান জানান, এ ঘটনায় শিশুটির মা রাতেই থানায় মামলা দায়ের করেন। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বৃহস্পতিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ