বগুড়া গাবতলীতে কলাখেত থেকে অটোভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার

আপডেট: জুন ২১, ২০১৯, ১২:০৬ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি


বগুড়ার গাবতলি উপজেলার সেনারায় ইউনিয়নের আটবাড়িয়া তেলকুপি এলাকায় সিরাজুল ইসলাম (৩৫) নামে এক ভ্যান চালকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে তার জবাই করা লাশ পাওয়া যায়।
পুলিশ জানায়, উপজেলার বামুনিয়া পোদ্দারপাড়া গ্রামের আমছার আলীর ছেলে সিরাজুল ব্যাটারী চালিত রিক্সাভ্যান সহ কৃষিকাজ করতেন। গত বুধবার সন্ধ্যায় তিনি বাড়ি থেকে বাড়ি থেকে বের হওয়ার পর সে আর ফিরেনি। সকালে একটি কলা খেতে তার জবাই করা লাশ পাওয়া যায়। পুলিশ জানায়, তাকে শ্বাসরোধ ও জবাই করে হত্যা করা হয়েছে। সকাল সাড়ে ৯ টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তবে হত্যাকাণ্ডের কারণ সর্ম্পকে পুলিশ কিছু বলতে পরেনি। গাবতলি থানা পুলিশ জানায়, তদন্তু শুরু হয়েছে, পরে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।
এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমীন বলেন, মূল হত্যাকারীদের গ্রেফতার করতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। ইতোমধ্যেই ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে।
এদিকে মাত্র ৭দিন আগে উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের কৃষ্ণচন্দ্রপুর বাঙ্গালপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে সাজুর রিং স্লাব ল্যাট্রিনের ভিতর থেকে সুমন মিয়া (২৫) নামের এক ট্রাক ড্রাইভারের লাশ উদ্ধার করা হয়। তাকে সৎ ভাই হত্যা করে রিং স্লাব ল্যাট্রিনের ভিতর রেখে ছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ