বগুড়া ডিবি পুলিশের অভিযান ত্রিশ হাজার পিস ইয়াবা উদ্ধার

আপডেট: আগস্ট ১৯, ২০১৯, ১:০৭ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি


বগুড়া গোয়েন্দা (ডিবি) পুলিশ ঢাকার মিরপুরে অভিযান চালিয়ে একটি বাসা থেকে ত্রিশ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় মাদক ব্যবসায়ী ফারুক মিয়ার (২৫) সহযোগি ফয়েজ উদ্দিনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।
বগুড়া ডিবি পুলিশ জানায়, গত ১৬ আগস্ট বগুড়া শহরের চারমাথা এলাকা থেকে সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার গনকীরপাড়ের আবদুস সালামের ছেলে ফারুককে তার স্ত্রী নিপা বেগম ও আরো দুই সহযোগিসহ আটক করে। এরপর ডিবি পুলিশ বগুড়া সদর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে ফারুককে দু’দিনের রিমান্ডে নিয়ে জিঙ্গাসাবাদ করে। এসময় সে পুলিশকে তথ্য দেয় তার ঢাকার ভাড়া বাসায় আরো ইয়াবা মজুদ রয়েছে। সে মোতাবেক ডিবি পুলিশের ওসি আসলাম আলী পিপিএম এর নেতৃত্বে একটি টিম গত শনিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় ঢাকার মিরপুর -১ এর মধ্যপাইকপাড়ার ভাড়া বাসায় অভিযান চালিয়ে স্কুল ব্যাগের ভিতর থেকে ৮টি প্যাকেটে ত্রিশ হাজার পিস ইয়াবা জব্দ উদ্ধার করে। এ সময় তার সহযোগি ফয়েজ উদ্দিনকে আটক করা হয়।
ডিবি ওসি আসলাম আলী জানান, আসামীরা কক্সবাজার থেকে বিশেষ কায়দায় ইয়াবা ক্রয় করে বগুড়া শহরসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিলো।