বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপে নিজেদের ভেন্যুতেও হারলো রাজশাহী

আপডেট: January 21, 2020, 12:49 am

ক্রীড়া প্রতিবেদক


গতকাল মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে রাজশাহী ও কৃষ্টিয়া দলের মধ্যকার খেলার মুহূর্তে-সোনার দেশ

মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপে নিজেদের ভেন্যুতেও হারলো রাজশাহী। ফিরতি ম্যাচে সফররত কুষ্টিয়া জেলা দল ৩-১ গোলে স্বাগতিক রাজশাহী জেলাকে হারায়। বিজয়ী দলের ইমরান আল ১টি ও তানিম সরকার ২টি গোল করেন। খেলা পরিচালনা করেন ফিফা রেফারী শাহ আলম, ম্যাচ কমিশনারের দায়িত্ব পালন করেন এস এম শাহাদত হোসেন সোহেল। এর আগেও কুষ্টিয়া ভেন্যুতে রাজশাহী জেলাকে ২-১ গোলে কুষ্টিয়া জেলা হারিয়েছে।
এদিকে অন্যদের মধ্যে এই ম্যাচ উপভোগ করেন রাজশাহী বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও মাহনগর আওয়ামী লীগের সহসভাপতি মাহফুজুল আলম লোটন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও মহাপনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, অতিরিক্ত সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী অনু, কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খন্দকার শাহাদৎ আলম পলাশ, অতিরিক্ত সাধারণ সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদ, কুষ্টিয়া জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মুকবুল হোসেন লাবলু।
এদিকে জেলা ফুটবল দলের রেজিস্ট্রেশনকৃত কোচ মো. মামুনুল ইসলাম জেট, খেলোয়াড় ইমন আলী, রিডপ আহমেদ দিপু, আবসাফুজ্জামান ছোটন, সজল ইসলাম কলিম ও সাকিল হোসেন সকল প্রকার সুবিধা নেয়ার পরেও খেলায় অংশগ্রহণ না করায় দল দারুণভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে বিধায় তাদের ৫ (পাঁচ) বছরের জন্য সকল প্রকার খেলা হতে বহিস্কার করার বিষয়ে জেলা ফুটবল অ্যাসোসিয়েশন পদক্ষেপগ্রহণ করেছে বলে জানান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাজমীর আহমেদ আমান।