বদলগাছীতে ৩য় শ্রেণির প্রতিবন্ধী ছাত্রী ধর্ষিত

আপডেট: জুন ১৭, ২০১৯, ১২:২৫ পূর্বাহ্ণ

বদলগাছী প্রতিনিধি


নওগাঁর বদলগাছীতে ৩য় শ্রেণির প্রতিবন্ধি ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে সমঝোতার চেষ্টা করে ব্যর্থ হয়ে থানায় মামলা দায়ের করেন ধর্ষিতার মা। জানা যায়, উপজেলার আধাইপুর ইউনিয়নের একটি গ্রামের বহুমাত্রিক প্রতিবন্ধী ওই শিশুকে (১৩) প্রতিবেশী মান্নান হোসেন (৪৭) ফুসলিয়ে এক পরিত্যক্ত বাড়িতে নিয়ে কয়েক দফা ধর্ষণ করে। গত শুক্রবার বেলা ২ টার সময় হেলালের বাড়িতে কেউ না থাকার সুযোগের মান্নান ওই পরিত্যক্ত বাড়িতে ডেকে নিয়ে ওই শিশুটিকে ধর্ষণ করে। পরে বাড়িতে আসলে নির্যাতিত শিশুর মা তার শারীরিক অবস্থা দেখে জিজ্ঞাসা করলে সে ঘটনা খুলে বলে।
ওই শিশুর প্রতিবেশী অপর এক ছেলে শিশু জানায়, কয়েকদিন পূর্বে পার্শ্ববর্তী পরিত্যক্ত এক বাড়িতে নির্যাতিত শিশুটির সঙ্গে মান্নানকে ২ দিন অসামাজিক কর্মকা-ে লিপ্ত থাকা অবস্থায় দেখেছে।
ওই গ্রামের রিপন, সুমন ও রেজাউলসহ অন্যরা জানায়, বিষয়টি জানাজানি হলে তারা স্থানীয়ভাবে সমঝোতার চেষ্টা করছে। কিন্তু অভিযুক্ত মান্নান কাউকে তোয়াক্কা করে না।
অপরদিকে অভিযুক্ত মান্নানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। এ বিষয়ে নির্যাতিত শিশুর মা বাদি হয়ে গতকাল রোববার বদলগাছী থানায় মামলা দায়ের করেছেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জালাল উদ্দীন জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ