বনভোজনে মেয়র লিটনকে সম্মাননা ক্রেস্ট প্রদান, পুরস্কার বিতরণ করলেন রেনী

আপডেট: মার্চ ১০, ২০১৯, ১২:১০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


সেনাবাহিনীর পক্ষ থেকে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ক্রেস্ট প্রদান করা হয়। এ অনুষ্ঠানে র‌্যাফেল ড্র’র বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন সমাজসেবী শাহীন আক্তার রেণী-সোনার দেশ

বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়ার অফির্সাস বনভোজন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সারদা পুলিশ অ্যাকাডেমিতে এ বনভোজনের আয়োজন করা হয়। এতে অতিথি উপস্থিত হিসেবে অংশ নেন, সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এবং নগর আওয়ামী লীগের সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী।
জানা গেছে, সারদা পুলিশ অ্যাকাডেমিতে বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়ার অফির্সাস ও তাদের পরিবারেরর সদস্যদের নিয়ে দিনব্যাপি বনভোজন অনুষ্ঠানের আয়োজন করা হয়। বনভোজনে মেয়র লিটনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে র‌্যাফেল ড্র এর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।
অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করেন, সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশনের জিওসি ও বগুড়া এরিয়ার কমান্ডার মেজর জেনারেল সাইফুল আলম, এসইউপি, এডব্লিউসি, পিএসসি। বনভোজনে সারদা পুলিশ অ্যাকাডেমির প্রিন্সিপাল মো. নজিবুর রহমান, রাজশাহী বিভাগীয় কমিশনার নুর-উর রহমান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার একেএম হাফিজ আক্তারসহ সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা ও পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।