বন্ধু-বান্ধবীর ল্যাপটপ নিয়ে প্রতারণায় শ্রীঘরে শিক্ষার্থী

আপডেট: আগস্ট ২১, ২০১৯, ১২:৫২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


ল্যাপটপ নিয়ে বন্ধু-বান্ধবীর সঙ্গে প্রতারণার অভিযোগে বরেন্দ্র বিশ্ববিদ্যলয়ের এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। আটককৃত হলেন, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সিভিল (সিইসি) বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী প্রত্যয় (২৩)। তিনি নগরীর কাজিহাটা এলাকার আজিজুল হকের ছেলে।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহদাৎ হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেফতারকৃতকে জেল হাজতে পাঠানো হয়েছে।
জানা গেছে, রাজশাহী প্রযুক্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সিভিল বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী হাসনাইন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের শিক্ষার্থী নদী- তারা পরস্পরের পরিচিত। এই সুযোগে চলতি মাসের গত ১ আগস্ট রুয়েট শিক্ষার্থী হাসনাইনের কাছে থেকে প্রয়োজনের কথা বলে তার ব্যবহৃত ল্যাপটপ নেয় প্রত্যয়। একই কায়দায় গত ৭ আগস্ট রাবি শিক্ষার্থী নদীর ল্যাপটপটিও নেয়।
তার পর থেকে শিক্ষার্থী প্রত্যয় মোবাইলফোন বন্ধ করে দেয়। ভুক্তভোগিরা অনেক চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করতে পারেনি।
পরে তারা নগরীর রাজপাড়া থানায় সাধারণ ডায়েরি করে। এর প্রেক্ষিতে গত সোমবার বিকালে তাকে গ্রেফতার করে পুলিশ। এসআই রাকিব জানায়, ঘটনার পর থেকে প্রত্যয় নিখোঁজ ছিলো। তাই বাবা আজিজুল হকও সাধারণ ডায়েরি করে। গোপন তথ্যের ভিত্তিতে বোয়ালিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে প্রত্যয়কে গ্রেফতার করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ