বাংলাদেশ বেতার এখনও মানুষের খুব হৃদয়ের কাছে আছে : তথ্য সচিব

আপডেট: আগস্ট ৩১, ২০১৮, ২:১৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


তথ্যমন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক বেতার কর্মীদের সাথে মতবিনিময় করেন-সোনার দেশ

তথ্য সচিব আবদুল মালেক বলেছেন, সরকারের উন্নয়নমূলক কর্মকা- জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বাংলাদেশ বেতার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তিনি বলেন, বাংলাদেশ বেতারের মাধ্যমে মানুষ খুব সহজেই প্রতিদিনের খবরাখবর অবগত হয় এবং গ্রামগঞ্জের মানুষের কাছে এটি এখনও খুব প্রিয়।
তথ্য সচিব গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ বেতার রাজশাহী কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে একথা বলেন।
আঞ্চলিক পরিচালক (ভারপ্রাপ্ত) হাসান আখতার এর সভাপতিত্বে মতবিনিময় সময় রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের, বাংলাদেশ টেলিভিশনের প্রকৌশলী জিল্লুর রশিদ উপস্থিত ছিলেন।
তিনি বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, ইভটিজিং ও ট্রাফিক আইন বিষয়ে সরকার যে কার্যকরি ভূমিকা পালন করে চলেছে তা বাংলাদেশ বেতারের মাধ্যমে জনগণের কাছে দ্রুত পৌঁছে দিতে হবে। এছাড়া স্বাস্থ্যসেবার উন্নয়ন, যোগাযোগের উন্নয়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগসহ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দেয়া হবে কি না সে বিষয়ে আবদুল মালেক বাংলাদেশ বেতারের কর্মকর্তা কর্মকারীদের সাথে বিস্তারিত আলোচনা করেন।
তথ্য সচিব বাংলাদেশ বেতার রাজশাহীর বিভিন্ন সমস্যা, কর্মকর্তা-কর্মচারীদের শূন্য পদের বিষয়ে, নিয়মিত ও অনিয়মিত কলাকৌশলী ও শিল্পীদের বিষয়ে খোঁজখবর নেন। তিনি বাংলাদেশ বেতারের কর্মকর্তা কর্মচারীদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে সরকারি কার্যক্রম পরিচালনা করার নির্দেশ দেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ