বাগমারায় দুই মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩

আপডেট: মার্চ ৩, ২০১৯, ১২:১৬ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


রাজশাহীর বাগমারায় দুই মাদক ব্যবসাসী ও এক মাদকসেবীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার তাহেরপুর পৌরসভার মথুরাপুর এলাকার শাহজাহান আলীর ছেলে মাদক ব্যবসায়ী মিজানুর রহমান (২৫) ও একই পৌরসভার হরিফলা এলাকার বুলবুল হোসনের ছেলে নাহিদ আহম্মেদ (২৮) ও গাঁজা সেবনের দায়ে আত্রাই উপজেলার বজরপুর এলাকার মৃত অহির উদ্দীনের ছেলে বেলাল হোসেন (৪০)। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে পৃথক পৃথক ভাবে দুইটি মামলা দায়ের করেছেন। পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের গতকাল শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।।
জানা যায়, তাহেরপুর এলাকার দুই যুবক মিজানুর রহমান ও নাহিদ আহম্মেদ ব্যাটারিচালিত অটোরিক্সায় করে ফেন্সিডিল নিয়ে বিক্রির জন্য তাহেরপুর বাজারের কলেজ এলাকায় যাচ্ছিল। বিষয়টি টের পেয়ে পুলিশ তাদেরকে আটক করেন। এরপর তাদের দেহ তল্লাশি করে ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। ওই ঘটনায় বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) রাসেল কবির বাদি হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। অপরদিকে উপজেলার যোগীপাড়া ইউনিয়নের বারুইহাটি মোড়ে অভিযান চালিয়ে যোগীপাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) আবদুর রহিম মাদক সেবন অবস্থায় আত্রাই থানার বজরপুর এলাকার বেলাল হোসেনকে গ্রেফতার করে। ওই ঘটনায় উপপরিদর্শক (এসআই) আবদুর রহিম বাদী হয়ে বেলাল হোসেনকে আসামি করে মাদ্রক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ গ্রেফতারকৃতদের গতকাল শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।
এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ বলেন, মাদকদ্রব্যের সঙ্গে সম্পৃক্ততার কারণে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে দুইটি মামলা দায়েল করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ