বাগাতিপাড়ায় জাতীয় পার্টির চার নেতার বিরুদ্ধে উকিল নোটিশ

আপডেট: নভেম্বর ১৪, ২০১৭, ১২:৩৪ পূর্বাহ্ণ

বাগাতিপাড়া প্রতিনিধি


নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় পার্টির চার নেতার বিরুদ্ধে উকিল নোটিশ প্রেরণ করেছেন অপর নেতা শমসের আলী। গত রোববার শমসের আলীর পক্ষে এ্যাডভোকেট এসএম নাজমুল ইসলাম পৃথকভাবে ওই চার নেতাকে এ নোটিশ প্রেরণ করেন।
নোটিশের বিবরণে জানা যায়, জাতীয় পার্টির গঠনতন্ত্র মোতাবেক গত ২০১৪ সালের ২১ জুলাই বাগাতিপাড়া বিআরডিবি হল রুমে নাটোর জেলা কমিটির সভাপতি মজিবর রহমান সেন্টু ও তৎকালীন সাধারণ সম্পাদক সোলাইমান আলীর নেতৃত্বে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। সেখানে পার্টির গঠনতন্ত্র ও সাংগঠনিক প্রক্রিয়ায় উপজেলার ঘোরলাজ মহল্লার মৃত বাহার উদ্দিনের ছেলে শমসের আলী সভাপতি নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।
জেলা কমিটি ওইদিনই তা অনুমোদন করে এবং তা অদ্যাবধী বহাল আছে বলে নোটিশে উল্ল্যেখ করা হয়। কিন্ত গত ২ নভেম্বর একটি জাতীয় দৈনিক পত্রিকায় বাগাতিপাড়া উপজেলা জাতয়ি পার্টির সভাপতি হিসেবে আবদুুল গনি, সাধারণ সম্পাদক হিসেবে আবদুুল খালেক, পৌর কমিটির সভাপতি হিসেবে আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক হিসেবে মোশারফ হোসেনের নাম উল্ল্যেখ করে সংবাদ প্রকাশিত হয়। উকিল নোটিশে ওই চার নেতার বিরুদ্ধে জাতীয় পার্টির সুনাম ও সাংগাঠনিক কার্যক্রম নষ্ট করার অভিযোগ এনে পদবী ব্যবহার না করার অনুরোধ করা হয়েছে। নোটিশে সাত দিনের মধ্যে শমসের আলী অথবা জাতীয় পার্টির জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে আলোচনা করে সমাধান করার পরামর্শ দেওয়া হয়েছে। অন্যথায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।