বাঘায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার: অপহরণকারী গ্রেফতার

আপডেট: মার্চ ৬, ২০১৯, ১২:৪১ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


রাজশাহীর বাঘায় এক স্কুল ছাত্রীকে অপহরণের ২১ দিন পর উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণকারী আবদুল হালিম রাজিব ও তার বাবা শাহাবুদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে ঢাকার টঙ্গী এলাকার গোপালপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বাড়ি চারঘাট উপজেলার বড়বড়িয়া গ্রামে।
জানা যায়, বাঘা উপজেলার পারসাওতা বিনোদপুর দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী (১৪) নিজ বাড়ি থেকে গত ১২ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে প্রাইভেট পড়তে আসছিল। এ সময় ওই ছাত্রী বিনোদপুর বাজার এলাকার পৌঁছালে আবদুল হালিম রাজিব তার বাবা শাহাবুদ্দিন ও মা নাজম বেগমের সহযোগিতায় তার পথরোধ করে জোরপূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ১৭ ফেব্রুয়ারি অপহৃত ছাত্রীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় ছেলে ও পিতাকে গ্রেফতার করা হয়েছে।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী বলেন, অপহরণকারীদের বুধবার বিকেলে জেল হাজতে প্রেরণ করা হবে। অপহৃত স্কুল ছাত্রীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ