বাঘায় আগুনে পুড়ে নারী আহত

আপডেট: নভেম্বর ৯, ২০১৯, ১২:০৯ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


রাজশাহীর বাঘায় আগুনে পুড়ে বাড়ির তিনটি ঘর ও নারীসহ একটি গরু আহত হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বাউসা ভাড়ালীপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, উপজেলার বাউসা ভাড়ালীপাড়া গ্রামের আবদুল হামিদের মেয়ে মেয়ে সেফালী (৪৮) রাতের খাবার খাওয়ার পর রাতে গরুর ঘরে কয়েল জ¦ালিয়ে ঘুমিয়ে পড়ে। তারপর রাত সাড়ে ১২টার দিকে এ কয়েলের আগুন থেকে ঘরে আগুন ধরে যায়। আগুন দেখে গরুকে রক্ষা করতে গিয়ে সে ও গরু আহত হয়েছে। আহত অবস্থায় সেফালীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে আগুন নিয়ন্ত্রণ করতে করতে বাড়ির তিনটি ছাপরা ঘর পুড়ে গেছে। তবে গরুটি প্রায় ৪৫ ভাগ পুড়ে গেছে বলে স্থানীয় রফিকুল ইসলাম জানান।
এ বিষয়ে বাউসা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুর রহমান জানান, কয়েক বছর আগে সেফালীর স্বামী মারা গেছে। তার একমাত্র সম্বল তিনটি টিনের ছাপরা ঘর ও একটি গরু। সেটাও আগুনে পড়ে গেছে। বর্তমানে সে নিঃস্ব হয়ে পড়েছে। এমনকি তার বর্তমানে চিকিৎসা করানোর মতো অর্থ নেই। স্থানীয়রা কিছু টাকা দিয়ে মুমূর্ষ অবস্থায় তাকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মাধ্যমে জেনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

এ বিভাগের অন্যান্য সংবাদ