বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

বাঘায় নবম শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

আপডেট: May 15, 2019, 12:55 am

বাঘা প্রতিনিধি


রাজশাহীর বাঘায় নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাসেল আহম্মেদ নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গত সোমবার তাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ ওই ছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপতালে পরীক্ষা-নিরীক্ষার জন্য ওসিসিতে প্রেরণ করেছে।
বাঘা থানা সূত্রে জানা যায়, উপজেলার চকছাতারী গ্রামের আমিরুল ইসলামের ছেলে রাসেল আহম্মেদ (২৪) এর সঙ্গে বাঘা মহিলা ও বাণিজ্যি স্কুল অ্যান্ড কলেজের ভোকেশনাল শাখার নবম শ্রেণির ছাত্রীর (১৭) বন্ধুত্ব হয়। সেই সুবাদে রোববার রাত সাড়ে ১১টার দিকে ওই ছাত্রীর ঘরে দেখা করতে যায় রাসেল। তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করে।
এ ব্যাপারে ছাত্রীর চাচা জানান, প্রচ- গরমের কারণে আমার ঘরের ছিটকিনি না দিয়ে ঘুমিয়ে ছিল ভাতিজি। এ সময় রাসেল ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে। উভয়ের মধ্যে ধস্তাধস্তি ও চিৎকার শুনে আমি সেখানে গেলে রাসেল আমার উপস্থিত টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে ধরার চেষ্টা করি এবং হাতে থাকা টর্চ লাইট নিয়ে মাথায় আঘাত করি তারপরও সে পালিয়ে যায়। পরে রাসেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। সেখান থেকে রাসেলকে গ্রেফতার করে পুলিশ। তাদের মধ্যে কোনো বন্ধুত্ব ছিল না।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহাসীন আলী জানান, একটি ধর্ষণ মামলা হয়েছে। এ মামলায় রাসেল নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। একই সাথে স্কুল ছাত্রীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য মেডিকেলের ওসিসিতে প্রেরণ করা হয়েছে।