বাঘায় পৃথকভাবে নৌকা ও টিভি কাপ ফুটবল টর্নামেন্টের উদ্বোধন

আপডেট: নভেম্বর ৯, ২০১৯, ১:০৮ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


রাজশাহীর বাঘায় পৃথকভাবে নৌকা ও টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে আড়ানী মনোমোহিনী সরকারি উচ্চ বিদ্যালয় ও দিঘা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ খেলার পৃথকভাবে উদ্বোধন করা হয়।
জানা যায়, আড়ানী মনোমোহিনী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত শেখ রাসেল স্মৃতি নৌকা কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন বাঘা উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী সরকার। এ সময় উপস্থিত ছিলেন আড়ানী পৌর আ’লীগের সাবেক সভাপতি মাজদার রহমান, আড়ানী ইউনিয়ন আ’লীগেরর যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য ফরজ আলী প্রমুখ। আড়ানী তরুণ যুব সংঘের আয়োজনে ও রক্সি গিফট কর্ণারের সৌজন্যে উদ্বোধনী খেলায় পীরগাছা ফুটবল একাদশকে ২-০ গোলে বাঘা ফুটবল একাদশ পরাজিত করে। খেলা পরিচালনা করেন ফজল হোসেন। সহকারি হিসেবে দায়িত্ব ছিলেন হাফিজুর রহমান ও আলাউদ্দিন। খেলার সার্বিক দায়িত্বে ছিলেন মোহাম্মদ বাপ্পি।
অপর দিকে দিঘা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে দিঘা প্রিমিয়ার লিগ (ডিপিএল) এর আয়োজনে টিভিকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। টুর্নামেন্টে ৪টি দল ১৪টি খেলায় অংশগ্রহণ করবে। আয়োজিত উদ্ধোধনী খেলায় দিঘা ৩ বন্ধু ক্লাব ফুটবল একাদশ ১ পয়েন্ট ও দিঘা বন্ধু লাইব্রেরি ফুটবল একাদশ ১ পয়েন্ট অর্জন করে।
আয়োজিত খেলায় উপস্থিত ছিলেন দিঘা প্রিমিয়ার লিগ (ডিপিএল)’র সভাপতি গোপাল চন্দ্র মজুমদার বিপ্লব, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, বাউসা ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও দিঘা উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি আফতাব হোসেন, প্রভাষক সিরাজুল ইসলাম, শিক্ষক ফজলুর রশিদ, ক্রীড়া সংগঠক বাউসা ইউনিয়ন অনূর্ধ্ব ১৭ ফুটবল টিমের টিম লিডার তহিদুল ইসলাম সরকার প্রমুখ।
দিঘা বাজার বর্ষা ইলেকট্রনিক্সের প্রোপাইটর কামাল হোসেনের আর্থিক সহযোগিতায় খেলা পরিচালনা করেন শহিদুল ইসলাম। সহকারি হিসেবে দায়িত্ব ছিলেন সাইফুল ইসলাম ও লিখন আলী।