বাবার কবরের পাশে বসে প্রধানমন্ত্রীর কোরআন তেলাওয়াত

আপডেট: January 25, 2020, 12:37 am

সোনার দেশ ডেস্ক


প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরের পাশে বসে কোরআন তেলাওয়াত করছেন।
তিনি টুঙ্গিপাড়া এলে প্রতিবারই আসার পর ও ঢাকায় ফেরার আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধের পাশে বসে কোরআন তেলাওয়াত করে দোয়া করেন।
কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা টুঙ্গিপাড়া পৌঁছানোর পর তাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে প্রথমে প্রধানমন্ত্রী ও পরে দলীয় প্রধান হিসেবে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।
এর আগে, শুক্রবার (২৪ জানুয়ারি) বেলা ১১টা ১০মিনিটে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করেন। এসময় হেলিপ্যাডে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা তাকে স্বাগত জানান। পরে প্রধানমন্ত্রী হেলিপ্যাড থেকে সড়ক পথে বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স এলাকায় পৌঁছান।
কেন্দ্রীয় নেতারা টুঙ্গিপাড়া পৌঁছানোর পর তিনি প্রধানমন্ত্রী হিসেবে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। পরে দলীয় প্রধান হিসেবে নবগঠিত কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের নবগঠিত কমিটির প্রথম সভায় যোগদান করবেন বলে জানা গেছে।
তথ্যসূত্র: বাংলানিউজ