বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

বিপিএলে খেলতে চান মোশাররফ রুবেল

আপডেট: December 6, 2019, 1:06 am

সোনার দেশ ডেস্ক


ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ রুবেল। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত মুখ তিনি। কিন্তু হঠাৎ ব্রেইন টিউমারে আক্রান্ত হওয়ার কারণে গত প্রায় একটি বছর ক্রিকেট থেকে দুরে থাকতে হয়েছে তাকে।
চিকিৎসা শেষে এখন প্রায় পুরোপুরি সুস্থ মোশাররফ রুবেল। খেলতে চান বিপিএলেও। যদিও প্লেয়ার্স ড্রাফটে নাম ছিল না তার। তবুও বাঁ-হাতি এই অর্থোডক্স চেষ্টা করছেন বিপিএলে খেলার জন্য। এ কারণে ঢাকা প্লাটুনের ক্রিকেটারদের সঙ্গে নিয়মিত অনুশীলনেও অংশ নিচ্ছেন রুবেল।
গতকালও দেখা গেলো ঢাকা প্লাটুনের সঙ্গে অনুশীলন করে যাচ্ছেন রুবেল। এ সময় জাগো নিউজের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘আমি এখন পুরোপুরি সুস্থ। প্র্যাকটিস করছি। ঢাকার সঙ্গে কথা হচ্ছে। দেখি সুযোগ পেলে খেলবো।’
প্রসঙ্গত, প্লেয়ার ড্রাফটে না থাকা বা জায়গা না পাওয়া বেশ কয়েকজন ক্রিকেটারই পরে দল পেয়েছেন। যে প্রক্রিয়াতে তারা দল পেলেন, মোশাররফ রুবেল সে প্রক্রিয়াতেই ঢাকা প্লাটুনে প্রবেশের চেষ্টা করছেন। অনুশীলনে যদি ভালো করতে পারেন, কোচ যদি দেখেন যে তার বলগুলো সঠিক লাইন-লেন্থে পড়ছে, তখন সুযোগ পেয়েও যেতে পারেন তিনি।
উল্লেখ্য, ব্রেইন টিউমারে আক্রান্ত হওয়ার পর সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অস্ত্রোপচার করা হয়। এরপর ৬টি করে কেমো এবং রেডিও থেরাপি দিতে হয়েছে তাকে। ব্যাংবহুল এই চিকিৎসার খরচ মেটাতে গিয়েও হিমসিম খেতে হয়েছিল রুবেলকে। অবশেষে খেলার মাঠে ফিরে আসার চেষ্টা করছেন তিনি।