বিশ্বকাপজয়ী ছয় যুবা টাইগার পেলেন সুখবর

আপডেট: February 16, 2020, 12:55 am

সোনার দেশ ডেস্ক


বিশ্বকাপ জিতেছেন সপ্তাহ পেরোয়নি। তার মধ্যেই সুখবর পেলেন বিশ্বকাপজয়ী ছয় যুবা টাইগার। জিম্বাবুয়ের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে সুযোগ পেয়েছেন তারা।
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশকে শিরোপার স্বাদ এনে দেয়া অধিনায়ক আকবর আলী গেছেন ছুটিতে। তবে ফিরতে হচ্ছে দুদিনের ভেতর। কারণ, সুযোগ পেয়েছেন তিনি। এছাড়াও প্রস্তুতি ম্যাচে সুযোগ পাওয়া অন্য বিশ্বকাপজয়ী যুবা টাইগাররা হলেন, মাহমুদুল হাসান, শরিফুল ইসলাম, তানজিদ হাসান, শাহাদাত হোসেন ও পারভেজ হোসেন।
যুব বিশ্বকাপ শেষ না হতেই আবার ক্রিকেটারদের মাঠে নামিয়ে দেয়া নিয়ে কথা বলেন নির্বাচক হাবিবুল বাশার। সাবেক এ বাংলাদেশি ক্রিকেটার বলেন, ‘অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলা পাঁচ-ছয়জনকে জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে রাখছি আমরা। আমাদের বেশির ভাগ ক্রিকেটার এখন খেলার মধ্যে আছে। সবাই বিসিএল খেলছে। যেহেতু সবাই খেলার মধ্যে আছে, দুই দিনের জন্য নতুন করে টানাটানি করিনি। যেহেতু প্রস্তুতি ম্যাচ, আমরা ওদের একটু দেখতেই পারি। এদের মধ্যে শরিফুল ‘এ’ দলেও ছিল।’
বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেচে জিম্বাবুয়ে। সফরে তারা ১টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি খেলবে।