বিশ্বকাপে আর্জেন্টিনার সম্ভাবনা দেখছেন বোল্ট

আপডেট: জুন ১৪, ২০১৮, ১২:৫৭ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ক্রীড়াপ্রেমী হিসেবে জ্যামাইকান স্প্রিন্টার উসাইন বোল্টের বেশ নামডাক রয়েছে। দৌড়ের ট্র্যাক ছাড়াও কখনো ক্রিকেট, আবার কখনো ফুটবল মাঠে দেখা যায় জ্যামাইকান বজ্রবিদ্যুতকে। বিশ্বকাপ শুরুর আগে আসন্ন বিশ্বকাপের ফুটবল উন্মাদনায়ও নিজের নাম লিখিয়ে রাখলেন বোল্ট।
বোল্টের দেশ জ্যামাইকা রাশিয়া বিশ্বকাপের মূল পর্বের টিকিট পেতে ব্যর্থ হলেও, বিশ্বকাপ দেখা থেকে বিরত থাকবেন না বোল্ট। লিওনেল মেসির দেশ আর্জেন্টিনাকে সমর্থন দিয়ে বিশ্বকাপ দেখবেন তিনি। রাশিয়ায় দুইবারের বিশ্বকাপ জয়ীদের শিরোপা জেতার বেশ ভালো সম্ভাবনাও দেখছেন বোল্ট।
সম্প্রতি এক সাক্ষাৎকারে বোল্ট বলে, ‘আমি মূলৎ একজন আর্জেন্টাইন সমর্থক। আমি মনে করি আমরা যদি ভালো খেলি তাহলে এবার আমাদের ভালো সম্ভাবনা রয়েছে। সেই ধারাবাহিকতায় আমরা ফাইনালে পৌঁছতে পারবো, এমনকি শিরোপাও জিতে নিতে পারি। বিশ্বকাপে আমি বড় বড় দলগুলোর খেলা দেখার জন্য মুখিয়ে রয়েছি।’
এসময় আর্জেন্টিনার চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল নিয়েও কথা বলেন বোল্ট। তবে তার মন্তব্যের পুরোটা জুড়েই ছিলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। ইনজুরি থেকে ফিরে দুই ম্যাচেই গোল করে নেইমার তার সামর্থ্যের প্রমাণ দিয়েছেন বলে মনে করেন বোল্ট। সব দলের প্রতিদ্বন্দ্বীতায় রাশিয়া বিশ্বকাপটি অন্যতম সেরা একটি বিশ্বকাপ হবে বলে মনে করেন তিনি।