বিয়ের পর শ্বশুর-শাশুড়ির সঙ্গেই থাকবেন দীপিকা!

আপডেট: জুন ১২, ২০১৮, ১:১৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


আনুশকা-বিরাট, সোনম-আনন্দের পর বি-টাউনে এবার রণবীর-দীপিকার বিয়ের পালা। প্রস্তুতি চলছে জোরকদমে। শোনা যাচ্ছে ১৯ নভেম্বর ‘দীপবীর’-এর বিয়ের দিন ঠিক হয়েছে। যদিও এ বিষয়ে দীপিকা বা রণবীরের পরিবারের তরফে কিছু জানানো হয়নি। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।
বি-টাউনে এটাও শোনা যাচ্ছে দীপিকা তার বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন। কিছুদিন আগেই মুম্বাইয়ের বান্দ্রার এক খ্যাতনামা গয়নার দোকানে মায়ের সঙ্গে ঢুকতে দেখা যায় দীপিকাকে। এবার শোনা যাচ্ছে দীপিকা-রণবীর দুজনে মিলে বিয়ের আগে তাদের বাড়ি গোছাচ্ছেন।
‘মিড-ডে’ সূত্রে খবর, রণবীর মুম্বাইয়ের খার অঞ্চলে একটা বিল্ডিংয়ের দুটো ফ্লোর কিনেছেন। বর্তমানে যেখানে তিনি এবার তার বাবা-মা থাকছেন। শোনা যাচ্ছে সেখানেই দীপিকার তত্ত্বাবধানে সাজানো গোছানোর কাজ চলছে। সেখান থেকেই বি-টাউনে খবর ছড়িয়ে পড়েছে দীপিকা, রণবীরের সঙ্গে বিয়ের পর ওই বাড়িতেই শ্বশুর-শাশুড়ির সঙ্গেই থাকবেন। যদিও সংসার করার বিষয়ে দীপিকা যে ভীষণই ঘরোয়া সেকথা বি-টাউনের প্রায় কমবেশি সকলেই জানেন। আর তাই তিনি রণবীরের বাবা-মা-র সঙ্গেই থাকতে চাইবেন সেটাই স্বাভাবিক বলে মনে করছেন অনেকেই।
তবে দীপিকা-রণবীর ডেস্টিনেশন ওয়েডিং করবেন মুম্বাইয়েই বিয়ে করবেন এবিষয়টি এখনও নিশ্চিত হয়নি। তাদের বিয়ে নিয়ে পাডুকোন ও সিং পরিবারে আলোচনা চলছে। তবে শোনা যাচ্ছে দেশের বাইরে বিয়ের অনুষ্ঠান হলেও মুম্বাই ও ব্যাঙ্গালোরের বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করা হবে। আবার এও শোনা যাচ্ছে রণবীরের পরিবার চাইছে বিয়েটা মুম্বাইতেই হোক, তাহলে তাদের সমস্ত আত্মীয়-স্বজন অনুষ্ঠানে যোগ দিতে পারবেন।