বিয়ে করলেন পাওলি দাম

আপডেট: ডিসেম্বর ৬, ২০১৭, ১২:২২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বিয়ের পিঁড়িতে বসলেন ওপার বাংলার অভিনেত্রী পাওলি দাম। সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় তার বিয়ের সানাই বাজলো। দীর্ঘদিনের প্রেমিক অর্জুন দেবের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন তিনি। পাত্র গুয়াহাটির ব্যবসায়ী।
কলকাতার পাঁচতারা হোটেল তাজে পাওলি ও অর্জুনের রেজিস্ট্রি ম্যারেজের পর ছিল সিঁদুরদান আর সাত পাক। পাশে ছিলেন পরিবার ও প্রিয়জনরা।
বিয়ের জন্য দিল্লি থেকে কেনা লাল টুকটুকে বেনারসি আর গয়নায় বাঙালি বধূর মতোই সেজেছেন পাওলি দাম। অলঙ্কারগুলো তার মায়ের। জীবনের পরম মুহূর্তে ঝলমলে লেগেছে তাকে। মেকআপের দায়িত্বে ছিলেন অনিরুদ্ধ চাকলাদার।
বিয়েতে নবদম্পতিকে আশীর্বাদ করতে আসেন ভারতের বাংলা ছবির তারকারা। পাওলিতে শুভেচ্ছা জানান তারা। এখানে ছিল বাঙালি খানাপিনা।
এর আগে সোমবার সকালে বাঙালি রীতিনীতি মেনে পাওলির গায়ে হলুদ অনুষ্ঠান হয়। এখানে তাকে গানের সুরে নাচতেও দেখা গেছে। এখানে অংশ নেন তার ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা।
বুধবার (৬ ডিসেম্বর) পরিবারসহ গুয়াহাটি যাবেন পাওলি ও অর্জুন। ৮ ডিসেম্বর অর্জুনদের বাড়িতে হবে ঘরোয়া অনুষ্ঠান। ১০ ডিসেম্বর গুয়াহাটিতেই থাকছে বিবাহোত্তর সংবর্ধনা। ওই আয়োজনেও সনাতনী সাজেই থাকবেন পাওলি।
অর্জুন গুয়াহাটির ব্যবসায়ী। কলকাতার বালিগঞ্জে তাদের বাড়ি আছে। বিয়ের পর পাওলিকে নিয়ে সেখানেই থাকবেন তিনি। পারিবারিক ব্যবসার পাশাপাশি তার নিজস্ব হোটেলও আছে।
ইতালীয় কনসাল জেনারেলের এক পার্টিতে পরিচয় হয় পাওলি ও অর্জুনের। প্রেম পর্বের সেই শুরু। হবু বরকে পাওলি ‘জোজো’ বলে ডাকেন। তাদের হৃদয়ের বন্ধনের কথা কে না জানতো! অবশেষে এই প্রেম পরিণতি পেলো। ভালোবাসার মানুষের সঙ্গে নতুন জীবন শুরু করলেন পাওলি দাম।-বাংলা ট্রিবিউন