বেঙ্গালুরুতে ৪ উইকেট পেলেও খরুচে তাইজুল

আপডেট: জুলাই ১৭, ২০১৯, ১২:২৩ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বেঙ্গালুরুতে বিসিবি একাদশের দ্বিতীয় চার দিনের ম্যাচে প্রথম ইনিংসে চার উইকেট নিয়েছেন তাইজুল ইসলাম। তবে শ্রীলঙ্কা সফরের ওয়ানডে দলে ডাক পাওয়া বাঁহাতি এই স্পিনার ছিলেন খরুচে। অপরাজিত সেঞ্চুরিতে ড. ডিওয়াই পাতিল ক্রিকেট অ্যাকাডেমিকে টানছেন আশয় সারদেশাই।
এম চিন্নাস্বামী স্টেডিয়ামে মঙ্গলবার প্রথম দিনের খেলা শেষে ক্রিকেট অ্যাকাডেমির রান ৩০০/৮। সারদেশাই ১৭ চারে ১১২ রানে ব্যাট করছেন।
টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই মনন ভোহরাকে হারায় ক্রিকেট অ্যাকাডেমি। পরের ব্যাটসম্যানদের নিয়ে দলকে এগিয়ে নেন সারদেশাই। টপ অর্ডার এই ব্যাটসম্যানের সঙ্গে গড়ে ওঠা টানা চারটি সম্ভাবনাময় জুটি ভাঙেন তাইজুল।
হার্দিক তামোরকে ফিরিয়ে শিকার ধরেন অভিজ্ঞ এই স্পিনার। পরে বিদায় করেন ৩৮ রান করা অধিনায়ক নৌশদ শেখকে। শুভম রঞ্জনকে ফিরিয়ে তাইজুল ভাঙেন ৮৬ রানের জুটি। তার চতুর্থ শিকার সরফরাজ খান।
ক্রিজে গিয়েই পাল্টা আক্রমণে দ্রুত রান তুলছিলেন আমান খান। চারটি চার ও তিনটি ছক্কায় ৪৩ রান করা এই মিডল অর্ডার ব্যাটসম্যানকে ফিরিয়ে দেন তাসকিন। পরে কট বিহাইন্ড করেন ইকবাল আব্দুল্লাহকে। ১৩৫ রানে ৪ উইকেট নেন তাইজুল। তাসকিন দুই উইকেট নেন ৩৩ রানে।
সংক্ষিপ্ত স্কোর:
ড. ডিওয়াই পাতিল ক্রিকেট অ্যাকাডেমি ১ম ইনিংস: ৯০ ওভারে ৩০০/৮ (হার্দিক ২০, মনন ২, সারদেশাই ১১২*, নৌশাদ ৩৮, শুভম ৫০, সরফরাজ ১৭, সাইরাজ ১, আমান ৪৩, ইকবাল ৪, মুকেশ ৪*; তাসকিন ১৯-৫-৩৩-২, শহিদুল ১৫-৩-৩৫-১, আরিফুল ৮-৩-১৯-০, তাইজুল ৩০-৫-১৩৫-৪, নাঈম ১৮-৩-৭০-১)