‘বেপরোয়া’ নিয়ে কক্সবাজারে রোশান-ববি

আপডেট: আগস্ট ৮, ২০১৮, ১২:১২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


সবকিছু ঠিক থাকলে কোরবানি ঈদে মুক্তি পাবে ওপার বাংলার রাজা চন্দ পরিচালিত ছবি ‘বেপরোয়া’। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন রোশান। আর এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মত চিত্রনায়িকা ববির সঙ্গে জুটি বাঁধলেন রোশান।
ছবির শুটিং প্রায় শেষ। গানের কিছু দৃশ্য বাকি আছে। সেই শুটিং শেষ করতে এবার কক্সবাজারে পড়ি দিয়েছেন রোশান-ববি। সঙ্গে আছে ছবির পুরো টিম। আজ মঙ্গলবার, ৭ আগস্ট ঢাকা ছেড়েছেন তারা।
জাজ সূত্রে জানা গেছে, কক্সবাজারে শুধু গানেরই শুটিং হবে। সেখান থেকে ‘বেপরোয়া’ টিম যাবে কলকাতা। সেখানে আরেকটি গানের শুটিং শেষে ছবিটি জমা পড়বে সম্পাদনার টেবিলে। দ্রুত সম্পাদনা শেষে সেন্সরের আবেদন করবে ‘বেপরোয়া’।
এদিকে ছবিটি আসছে ঈদে মুক্তির লক্ষে প্রচারণার পরিকল্পনা শুরু করেছে জাজ। এরইমধ্যে পোস্টারের জন্য ফটোশুটে অংশ নিয়েছেন নায়ক ও নায়িকা। ছবিটি নিয়ে নায়ক রোশান বলেন, ‘ছবিতে সুন্দর একটি গল্প আছে, মেকিং ভালো, আমিও শিল্পী হিসেবে এই ছবিতে অভিনয় করার অনেক বেশি সুযোগ পেয়েছি। ছবির পরিচালক রাজা চন্দ স্যার এমনিতেই অনেক ভালো নির্মাতা। এই ছবিতে যে ধরনের অ্যাকশন দৃশ্যের চিত্রায়ণ করা হয়েছে, তার অনেক কিছুই দুই বাংলার জন্য নতুন। গল্প মেকিংয়ে জোর এতটাই বেশি যে আমি ছবিটি নিয়ে অনেক বেশি আশা করতে পারি। আর ববির সঙ্গে প্রথম কাজ করা হলো। পর্দায় আমাদের রসায়ন দর্শক পছন্দ করবেন বলে আমি প্রত্যাশা করছি।’ রোশান ও ববি ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটেকার প্রমুখ।