বেলকুচিতে ৯ মাদকসেবী ও জুয়াড়ির কারাদণ্ড

আপডেট: জুন ২৩, ২০১৮, ১২:০৯ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবন ও জুয়া খেলার অপরাধে নয় জনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
গতকাল শুক্রবার দুপুরের দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান।
দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার গয়নাকান্দি গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মো. আবদুুর রহিম (৩৫), একই গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে মো. আমিরুল ইসলাম (২৮), আবদুুল করিমের ছেলে মো. রফিকুল ইসলাম (২৮), মৃত মোজাম্মেলের ছেলে মো. আবদুুল্লাহ (৩০), লক্ষ্মীপুর গ্রামের মৃত সাত্তারের ছেলে দুলাল (৩৫), চর মেটুয়ানি গ্রামের মৃত মুছা প্রামাণিকের ছেলে মো. বাবু, শাহজাদপুর উপজেলার আগনুকালি গ্রামের মৃত তোরাব আলীর ছেলে মো. বাবু মিয়া (৬৫), একই গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে সেফাত আলী (৪৮) ও তেলকুপি গ্রামের মৃত আফানের ছেলে মো. আনোয়ার হোসেন (৪০)।
বিজ্ঞপ্তিতে র‌্যাব কমান্ডার সাকিবুল ইসলাম খান জানান, বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে মাদকসেবী ও জুয়াড়িদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক ও জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়েছে।
ওই রাতেই বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান প্রত্যেককে ২০ দিন করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ