বেলকুচি উপজেলা পূজা উদযাপন পরিষদের সন্মেলন || সভাপতি হেমেন্দ্রনাথ সম্পাদক বৈদ্যনাথ রায়

আপডেট: নভেম্বর ২৪, ২০১৮, ১২:১৫ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি


হেমেন্দ্রনাথ চৌধুরীকে সভাপতি ও বৈদ্যনাথ রায়কে সাধারণ সম্পাদক করে দুই বছরের জন্য বেলকুচি উপজেলা পূজা উদ্যাপন পরিষদের কমিটি গঠন করা হয়েছে।
গতকাল শুক্রবার মদন মোহন সেবা সদন মন্দির প্রাঙ্গনে সম্মেলনের উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু।
বেলকুচি উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক বংশি বদন সাহার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় উপদেষ্টাম-লীর সদস্য মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বিমল কুমার দাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ম-লীর সদস্য অ্যাডভোকেট রনজিত কুমার মন্ডল স্বপন, কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সদস্য প্রাণ গোবিন্দ চৌধুরী, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা, সহ-সভাপতি বিজয় দত্ত অলক, যুগ্মসাধারণ সম্পাদক সুকান্ত সেন, অর্থবিষয়ক সম্পাদক দেবাশীষ সাহা। সন্মেলনে আরো বক্তব্য দেন বেলকুচি উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব বৈদ্য নাথ সাহা, কার্তিক চন্দ্র সাহা, জয় শঙ্কর সাহা, দুলাল কুমার, আনন্দ কুমার প্রমুখ। সন্মেলনে সকলের মতামতের উপর ভিত্তি করে হেমেন্দ্রনাথ চৌধুরীকে সভাপতি ও বৈদ্যনাথ রায়কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ