বোনের অভিযোগ নিয়ে হৃতিকের বক্তব্য

আপডেট: জুলাই ১০, ২০১৯, ১২:৪২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বেশ কিছুদিন ধরে পরিবারের বিরুদ্ধে নানা অভিযোগ তুলছেন সুনাইনা রোশান। এমনকি বাবা রাকেশ রোশান ও ভাই হৃতিক রোশান তাকে বিভিন্নভাবে হয়রানি করছেন বলেও জানান তিনি।
এ প্রসঙ্গে হিন্দুস্তান টাইমসে হৃতিক রোশান বলেন, এটি আমার ও আমার পরিবারের একান্ত ব্যক্তিগত ও স্পর্শকাতর একটি বিষয়। দিদির (সুনাইনা) বর্তমান অবস্থা বিবেচনা করলে, এ বিষয়ে আমার কথা বলা মোটেও উচিৎ নয়। এটি খুবই দুঃখজনক একটি ঘটনা, যা অনেক পরিবারকেই মোকাবেলা করতে হচ্ছে এবং তাদের মতো আমরাও অসহায়।
তিনি আরো বলেন, আমার পরিবারে ধর্ম কোনো বিষয়ই নয়। এটি নিয়ে আমাদের কখনো আলোচনা হয়নি এবং জীবনে এটিকে কখনো খুব বেশি গুরুত্বও দেয়া হয়নি। আমি বিশ্বাস করি, সবার কাছে বিষয়টি এখন স্পষ্ট।
এর আগে মাইক্রোব্লগিং সাইট টুইটারে নানা সময় পরিবারের সঙ্গে তার দ্বন্দ্বের বিষয়টি জানিয়েছেন সুনাইনা। এমনকি এক সাক্ষাৎকারে জানান, বাড়ি ছেড়ে একাকি থাকতে চেয়েছিলেন কিন্তু পরিবার তাকে বাধা দেয়। শুধু তাই নয়, তার মা-বাবা একটু বেশিই রক্ষণশীল বলেও অভিযোগ করেন তিনি।
এদিকে অভিনেত্রী কঙ্গনা রাণৌতের বোন রাঙ্গোলি চান্ডেল মাইক্রোব্লগিং সাইট টুইটারে জানান, এক মুসলিম ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সুনাইনা। এ কারণেই পরিবারের সদস্যরা সুনাইনাকে শারীরিকভাবে নির্যাতন করছে। এমনকি এ বিষয়ে তিনি কঙ্গনার সাহায্যও চেয়েছেন বলে জানান রাঙ্গোলি।