বড়াইগ্রামে ব্যবসায়ীর ৬ লাখ টাকা ছিনতাই

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০১৯, ১:২৯ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি


নাটোরের বড়াইগ্রামে মাইক্রোবাসে তুলে নিয়ে আহম্মদ আলী নামে এক ব্যবসায়ীর ৬ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে অজ্ঞাত দূর্বৃত্তরা। গত বৃহস্পতিবার শেষ বিকেলে উপজেলার ধানাইদহ এলাকায় পাবনা-নাটোর মহাসড়কে এ ঘটনা ঘটে। ব্যবসায়ী আহম্মদ আলী গোপালপুর ইউনিয়নের গড়মাটি এলাকার কোরবান আলীর ছেলে।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আহম্মদ আলী জানান, সোনালী ব্যাংক বড়াইগ্রাম শাখা থেকে ৬ লাখ টাকা তুলে সিএনজি চালিত অটোরিক্সায় বাড়িতে ফিরছিলেন। এসময় সিএনজিটি ধানাইদহ এলাকায় কুন্ডুর ইটভাটার সামনে গেলে অপরিচিত একজন ব্যক্তি সিএনজির সামনে দাঁড়িয়ে গতিরোধ করে। এর কিছুক্ষণের মধ্যেই একটি কালো রংয়ের হাইস মাইক্রোবাসে থাকা আরও ৪ জন ছিনতাইকারী তাকে কালো কাপড়ে চোখ বেঁধে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এর কিছুক্ষণ পরে তাকে পিটিয়ে আহত করে সঙ্গে থাকা ৬ লাখ টাকা নিয়ে আহম্মেদপুর এলাকায় ফেলে পালিয়ে যায় তারা। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে।
সোনালী ব্যাংক বড়াইগ্রাম শাখার ব্যবস্থাপক মিজানুর রহমান জানান, আহম্মদ আলী ব্যাংক থেকে ৬ লাখ টাকা উত্তোলন করে নিয়ে যান। এরপর কি হয়েছে সেটা তাদের অজানা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস জানান, ব্যবসায়ী আহম্মদ আলী অজ্ঞাতদের নামে থানায় মামলা দায়ের করেছেন। অপরাধীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। তবে ব্যাংকের সামনে সিসি ক্যামেরা থাকলে অপরাধী গ্রেফতার করতে সহজ হতো। কিন্তু তাদের বারবার বলা হলেও তারা বিষয়টি আমলে নেয় নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ