বড়াল নদী থেকে ভ্যান চালকের লাশ উদ্ধার

আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০১৭, ১:৪১ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরের বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে মোয়াজ্জেম হোসেন (৩৮) নামে এক ভ্যানচালকের হাত পা বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার মলি¬কপুর মোড় সংলগ্ন বড়াল নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মোয়াজ্জেম নূরপুর চকপাড়া গ্রামের মৃত মজির উদ্দিনের ছেলে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার রাত ১০টার দিকে তমালতলা মোড় থেকে বাঁশবাড়িয়া যাওয়ার কথা বলে কয়েকজন যাত্রী মোয়াজ্জেমের ভ্যান ভাড়া করে। পরে রাতে মোয়াজ্জেম বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পায় নি। মঙ্গলবার দুপুরে স্থানীয়রা মল্লিকপুর মোড়ের পাশের লিচু বাগানে একজোড়া স্যান্ডেল দেখে পরিবারকে খবর দেয়। পরে পরিবারের লোকজন ঘাসের উপরে ছড়ানোর ও ধস্তা-ধস্তির চিহ্ন দেখে পাশের বড়াল নদীতে খোঁজাখুঁজির এক পর্যায়ে হাত পা বাধা অবস্থায় গলায় (লুঙ্গি ও জামার ছেড়া অংশ দিয়ে) রশি পেচানো মোয়াজ্জেম হোসেনের লাশ সনাক্ত করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।
এ বিষয়ে বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখা হচ্ছে।