ভূতপরী জয়া

আপডেট: আগস্ট ২৫, ২০১৯, ১২:৫২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


দুই বাংলার সিনেমায় জনপ্রিয় নাম জয়া আহসান। অভিনয়ের জাদু দেখিয়েই চলেছেন তিনি। তার অভিনয় দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন বলিউডের অনেক তারকাও। এখন নিয়মিত কলকাতার সিনেমায় অভিনয় করছেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার কলকাতার একটি ভূতের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জয়া।
নতুন এই ছবিটির নাম ‘ভূতপরী’। ছবিটি পরিচালনা করবেন ‘রেনবো জেলি’ খ্যাত নির্মাতা সৌকর্য ঘোষাল। এক মহিলা ভূতের জীবন নিয়ে নাকি নির্মিত হচ্ছে ছবিটি।
ছবিটিতে দেখা যাবে, একজন মহিলা যার মৃত্যু হয়েছিল ১৯৪৭ সালে। ২০১৯-এ এসে একটি ছোট্ট ছেলের সঙ্গে তার কথা হয়। ওই ছেলেটির সাহায্যেই মৃত্যুর কথা জানতে পারে সেই ভূতপরী। তবে এই মৃত্যুর মধ্যেই রয়েছে অন্য রহস্য।
কারণ, তার মৃত্যুটা স্বাভাবিক ছিল না, তাকে খুন করা হয়েছিল। এবার তার নতুন বন্ধু সেই ছোট্ট ছেলেটিই ভূতপরীকে তার খুনির কাছে পৌঁছে দেবে। এমনই রহস্য রোমাঞ্চে ভরা গল্প নিয়ে এগিয়ে যাবে গল্প।
জানা গেছে, এই ছবিতে ভূতপরীর চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান। জয়ার সঙ্গে সৌকর্যর প্রথম ছবি হবে এটা। ছবিটির প্রযোজনা করছে সুরিন্দর ফিল্মস। এতে জয়া ছাড়াও আরও অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী, বিশ্বনাথ মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায় প্রমুখ।