‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’-এর প্রতিনিধি হয়ে বগুড়ায় বিপাশা হায়াত

আপডেট: ডিসেম্বর ৪, ২০১৭, ১২:৪৮ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


বগুড়ায় মানুষের ত্বকের সুস্থতা নিয়ে কথা বলেন জনপ্রিয় অভিনেত্রী ও চিত্রশিল্পী বিপাশা হারাত-সোনার দেশ

ত্বকের শুষ্কতা, ঠোঁট ফাটা, পা ফাটার মতো ছোটোখাটো ত্বকের সমস্যাই সুবিধাবঞ্চিত এলাকার মানুষের জন্য হয়ে উঠতে পারে ভয়াবহ। এই ভাবনা থেকেই গত বছর থেকে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর স্কিন কেয়ার ব্র্যান্ড ভ্যাসলিন সুবিধাবঞ্চিত এলাকার মানুষের ত্বকের সুস্থতায় সাহায্য করতে শুরু করেছে ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’।
‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’-এর মাধ্যমে এই বছরও উত্তরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের ত্বকের সুস্থতায় সাহায্য করাতে ভ্যাসলিন পেট্রোলিয়াম জেলি ডোনেট করার উদ্যোগ নিয়েছে ভ্যাসলিন। এবারে প্রায় এক লাখ মানুষের কাছে এই সাহায্য পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করছে ভ্যাসলিন। এছাড়াও এই প্রোজেক্টের মাধ্যমে সুবিধাবঞ্চিত মানুষকে ত্বক সংক্রান্ত প্রাথমিক চিকিৎসা-সেবা প্রদানের উদ্দেশ্যে এবার ৩০০ জন ডাক্তার এবং ৬০০ জন নার্সকে প্রশিক্ষণ দেয়া হবে। ভ্যাসলিন আয়োজিত এই সামাজিক সচেতনতামূলক কার্যক্রমের গুরুত্ব বুঝে প্রথম থেকেই ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’-এর সাথে আছেন জনপ্রিয় অভিনেত্রী ও চিত্রশিল্পী বিপাশা হায়াত।
এই প্রোজেক্টে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর এনজিও পার্টনার হিসেবে আছে টিএমএসএস। ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’-এর কার্যক্রমের অংশ হিসেবে গত ৩০ নভেম্বর ২০১৭ তারিখে বগুড়ায় আয়োজিত হয় এক বিশেষ অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিপাশা হায়াত। এছাড়াও এ অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর হেড অফ পার্সোনাল কেয়ার নাফিস আনোয়ার এবং অন্যান্য প্রতিনিধিবৃন্দ, টিএমএসএস-এর পক্ষ থেকে প্রোফেসর ডক্টর রাশেদুল ইসলাম, হেড অফ ডিপার্টমেন্ট, স্কিন অ্যান্ড ভিনিরিয়লজি, সংশ্লিষ্ট ডাক্তার ও নার্সসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
সম্মানিত অতিথিবৃন্দ অনুষ্ঠানে ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’ সম্পর্কে নিজেদের অভিমত ব্যক্ত করেন। এ অনুষ্ঠানে ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’-এর প্রচারণায় নির্মিত একটি অডিও ভিজ্যুয়াল প্রদর্শন করা হয়। অনুষ্ঠানের শেষে ভ্যাসলিন এবং টিএমএসএস টিমের সাথে বিপাশা হায়াত নিজে কিছু সুবিধাবঞ্চিত এলাকা পরিদর্শন করে সেখানকার মানুষের সাথে কথা বলেন এবং তাদের কাছে পৌঁছে দেন ভ্যাসলিন পেট্রোলিয়াম জেলি।
গত বারের মতো এবারও ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’-এর মর্ডান ট্রেড পার্টনার হিসেবে আছে ইউনিমার্ট। গত ১৯ নভেম্বর ২০১৭ তারিখে ভ্যাসলিন-এর প্রতিনিধিদের সাথে বিপাশা হায়াত ঢাকার গুলশান ২-এ অবস্থিত ইউনিমার্ট-এ উপস্থিত হয়ে ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’-এর জন্য বিশেষভাবে স্থাপিত কিয়স্ক উদ্বোধন করেন। সুবিধাবঞ্চিত মানুষকে ভ্যাসলিন পেট্রোলিয়াম জেলি ডোনেট করার জন্য এই কিয়স্ক সর্বসাধারণের জন্য উন্মুক্ত।
‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’ থেকে সংগৃহিত ভ্যাসলিন পেট্রোলিয়াম জেলি এই প্রোজেক্টের এনজিও পার্টনার টিএমএসএস-এর সহযোগিতায় পৌঁছে দেয়া হবে উত্তরাঞ্চলের সুবিধাবঞ্চিত এলাকার মানুষের কাছে।
বাংলাদেশের একমাত্র শতভাগ পিওর পেট্রোলিয়াম জেলি ভ্যাসলিন-এর সাধারণ একটি জার সুবিধাবঞ্চিত মানুষের জন্য হয়ে উঠবে অসাধারণ কিছু।