মমতা ও মওজির সঙ্গে আলাপ হয়েছে?

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০১৮, ১২:২২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বেগুনি-হলুদের সাদামাটা সিন্থেটিক শাড়ি। ছোট্ট টিপ, হাতে লাল পলা। পাশে হাল্কা বাদামি রঙের শার্ট ও খয়েরি প্যান্ট পরে বসে অপরজন। হ্যাঁ, অনুষ্কা শর্মা ও বরুণ ধবনের আগামী ছবি ‘সুই ধাগা’র এমন ‘ডি-গ্ল্যাম’ লুক এক কথায় নজর কেড়েছে দর্শকদের।
চরিত্রের প্রয়োজনে একেবারে আম-আদমির সাজে ধরা দিয়েছেন দুই তারকা। এক্স-ফ্যাক্টর, অবশ্যই বলিউডের নতুন জুটি। অনুষ্কার চরিত্রের নাম ‘মমতা’। ছবিতে বরুণের নাম ‘মওজি’।
সোমবার রাতে দুই তারকাই ইনস্টাগ্রামে তাঁদের লুক শেয়ার করেছেন। প্রথম ঝলকেই কিন্তু বাজিমাত করেছেন ‘মমতা’ ও ‘মওজি’। ছবির ক্যাপশনে বিশেষ কিছুই লেখেননি অভিনেতারা। শুধুই ছবির মুক্তির দিন জানানো হয়েছে।
বাস্তবিক সমস্যা নিয়ে পরিচালক শরৎ কাটারিয়ার ছবি তৈরি করা নতুন নয়। এর আগেও হরিদ্বারের প্রকাশ তিওয়ারি ও সন্ধ্যার গল্প শুনিয়েছিলেন পরিচালক। ক্যাসেটের দোকান ছিল প্রকাশের। আর বিয়ে করেছিল সন্ধ্যা নামের একটা বেশ মোটা মেয়েকে। তার পরেই স্বামীর শুরু হয় মোটা বৌকে মেনে নেওয়া না- নেওয়া নিয়ে সম্পর্কের টানাপড়েন। শেষ পর্যন্ত অবশ্য পরদায় মিলই হয়েছিল দু’জনের।
আয়ুষ্মান খুরানা ও ভূমি পেডনেকর অভিনীত এই ছবির নাম ছিল ‘দম লাগা কে হাইসা’। এ বার আরও একটি বাস্তবমুখী ছবি ‘সুই ধাগা’ বানাতে চলেছেন শরৎ।
ছবির লঞ্চ পর্বের সময়ই বরুণ বলেছিলেন, ‘‘গাঁধীজি থেকে মোদীজি সমস্ত নেতাই মেড ইন ইন্ডিয়া মন্ত্রে বিশ্বাস করে এসেছেন। আমিও আশা করি, সুই ধাগা ছবিটির সঙ্গে এই বার্তা কোটি কোটি সিনেমাপ্রেমী মানুষের কাছে পৌঁছে যাবে। আর অনুষ্কার সঙ্গে প্রথম ছবি মানে তো ধমাকা হবেই!’’ অনুষ্কাও ছবির গল্পে নতুনত্বের ছোঁয়ার কথা বলেছিলেন। যশ রাজ ফিল্মস-এর প্রযোজনায় ও শরৎ কাটারিয়ায় পরিচালনায় ‘সুই ধাগা’ এমনই একটা গল্প, যেখানে দর্শকেরা নিজেদের রোজকার জীবনের সঙ্গে অনেক মিল খুঁজে পাবেন বলে আশা ফিল্ম নির্মাতাদের