মহাদেবপুরে স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগ: অভিযুক্ত গ্রেফতার

আপডেট: অক্টোবর ১৩, ২০১৯, ১:০৩ পূর্বাহ্ণ

মহাদেবপুর প্রতিনিধি


নওগাঁর মহাদেবপুরে রাইগাঁ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে মো. জাহিদ হোসেন (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত জাহিদ উপজেলার রাইগাঁ (কানুজকুড়ি) গ্রামের মো. রেজাউল ইসলামের ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ছোট মহেষপুর গ্রামের মেয়ে রাইগাঁ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী প্রতিদিনের মতো গতকাল সকাল ৯ টার দিকে ওই স্কুলের শিক্ষক মো. আখতারুজ্জামানের বাড়িতে প্রাইভেট পড়তে আসে। প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে রাইগাঁর মাতাজীহাট গরুর টোল আদায় ঘরের সামনে রাস্তায় পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা জাহিদ হোসেন তাকে অশ্লীল অঙ্গভঙ্গী করে কু-প্রস্তাব দেয়। এতে মেয়েটি রাজি না হলে জাহিদ জোর করে স্পর্শকাতর স্থানে হাত দিলে মেয়েটি চিৎকার করে উঠে।
এসময় ওই ছাত্রীর চিৎকার শুনে স্থানীয় নাহিদ, মুরাদ ও স্বপনসহ আরো লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে জাহিদ দ্রুত পালিয়ে যায়। এ বিষয়ে ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে মহাদেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।
এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আইনগত প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং জাহিদ হোসেনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ