মান্দায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সদস্যদের মানববন্ধন

আপডেট: আগস্ট ২৫, ২০১৯, ১২:৪০ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দা উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডলের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে পরিষদের ৮ জন সদস্যসহ স্থানীয়রা। বিভিন্ন প্রকল্পে অনিয়ম, দুর্নীতি, অর্থ আত্মসাৎ ও অসদাচরণের অভিযোগ এনে গতকাল শনিবার সকাল ১০টার দিকে জোতবাজার চৌরাস্তার মোড়ে ঘন্টাব্যাপি এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন চলাকালে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন পরিষদের সদস্য আবু বকর সিদ্দিক উজ্জল, আহসান আলী আছের, খোরশেদ আলম শিলাল, মোছা. মৌসুমী বেগম, তোফাজ্জল হোসেন, রাজু আহমেদ, মোসলেম আলী, নুরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আকবর হোসেন প্রমুখ।
বক্তারা ভূয়া রেজুলেশনের মাধ্যমে প্রকল্পের টাকা আত্মসাৎ, সম্মানীভাতার টাকা না দেয়ার হুমকি দিয়ে বিভিন্ন প্রকল্প কাজের বিল পাশ করিয়ে নেয়াসহ চেয়ারম্যানের অনিয়ম, স্বজনপ্রীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে বক্তব্য দেন। এসব ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের প্রতি দাবি জানান তারা।
এসব বিষয়ে নুরুল্লাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল সাংবাদিকদের সঙ্গে কোন কথা বলতে রাজি হননি।
উল্লেখ্য, মান্দা উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডলের বিরুদ্ধে এসব অনিয়ম ও দুনীতির বিরুদ্ধে গত ২০ আগস্ট নওগাঁ জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করেছেন পরিষদের সদস্যরা। এর ধারাবাহিকতায় শনিবার সকাল ১০ টার দিকে জোতবাজার চৌরাস্তার মোড়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ