মান্দায় গৃহবধূকে অপহরণের অভিযোগে মামলা

আপডেট: অক্টোবর ২৬, ২০১৬, ১১:৪০ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি
নওগাঁর মান্দায় এক গৃহবধূকে অপহরণের অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। গৃহবধূর স্বামী সঞ্জয় হালদার বাদী হয়ে গত মঙ্গলবার নওগাঁ নারী ও শিশু নির্যাতন আদালতে এ মামলা দায়ের করেন। উপজেলার দক্ষিণ নুরুল্লাবাদ বাবুপাড়া গ্রামের এ ঘটনায় সঞ্জয় হালদারের প্রতিবেশী শ্যামাপদ হালদারকে আসামি করে মামলটি দায়ের করা হয়।
মামলা সূত্রে জানা গেছে, বাদী সঞ্জয় হালদারের স্ত্রীকে প্রতিবেশী শ্যামাপদ হালদার দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল। এ অবস্থায় গত ১৭ অক্টোবর শ্যামাপদ হালদার ওই গৃহবধূকে কৌশলে অপহরণের পর অজ্ঞাতস্থানে আটক করে রেখেছে বলে মামলার আরজিতে উল্লেখ করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য মান্দা থানার অফিসার ইনচার্জকে (ওসি) নির্দেশ দিয়েছে।
স্থানীয়রা জানান, উপজেলার দক্ষিণ নুরুল্লাবাদ গ্রামের সুনীল হালদারের ছেলে সঞ্জয় হালদারের সঙ্গে রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ এলাকার ওই গৃহবধূর প্রায় ৫ বছর আগে বিয়ে হয়। তাদের ঘরে এক বছর বয়সী এক শিশু সন্তান রয়েছে। সাবেক ইউপি সদস্য মিলন কৃষ্ণ রায় জানান, সঞ্জয় হালদার মাছ শিকার করে জীবিকা নির্বাহ করেন। এজন্য তাকে দিনের অধিকাংশ সময় আত্রাই নদীতে থাকতে হয়। এ সুযোগ কাজে লাগিয়ে প্রতিবেশী শ্যামাপদ হালদার ওই গৃহবধূকে অপহরণ করেছে বলে তিনি দাবি করেন।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, বিষয়টি তিনি অবহিত রয়েছেন। তবে ওই ঘটনায় আদালতে মামলা হয়েছে কি-না তা জানেন না বলে তিনি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ