মান্দায় ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক সাময়িক বরখাস্ত

আপডেট: March 29, 2020, 6:23 pm

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় মেধা বৃদ্ধির প্রলোভন দেখিয়ে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রেজাউল হক নামে এক শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত শুক্রবার (২৭ মার্চ) বিদ্যালয় পরিচালনা কমিটির জরুরি এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। অভিযুক্ত শিক্ষক রেজাউল হক উপজেলার কাঁশোপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তার বিরুদ্ধে অতীতেও একই ধরনের একাধিক ঘটনার অভিযোগ রয়েছে।
সরেজমিনে জানা যায়, গত ২৫ মার্চ বুধবার স্কুল ছুটির দিন সকাল ১০টার দিকে বিদ্যালয়ের ১০ম শ্রেণির এক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর কথা বলে বিদ্যালয়ে ডেকে নেন। পরে ওই শিক্ষক ছাত্রীকে মেধাবৃদ্ধির কথা বলে যৌন উত্তেজক ওষুধ খাওয়ান। এরপর ওই ছাত্রীকে টিনসেডের একটি কক্ষে নিয়ে আপত্তিকর কাজে লিপ্ত হন শিক্ষক রেজাউল হক। ঘটনাটি দেখে ফেলেন বিদ্যালয়ের নতুন ভবনে কাজ করা কিছু শ্রমিক। এরপর তারা ঘটনাটি প্রকাশ করে দিলে স্থানীয়দের মাঝে চরম উত্তেজনা দেখা দেয়।
ঘটনার একদিন পর ২৭ মার্চ শুক্রবার স্কুল ম্যানেজিং কমিটির জরুরি সভায় অভিযুক্ত শিক্ষক রেজাউল হককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। ঘটনায় পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছেন। এতে এলাকাবাসীর মঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ