মান্দায় জমি নিয়ে বিরোধ মারপিটে আহত ৩

আপডেট: আগস্ট ১০, ২০১৯, ১২:৩০ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে তিনজন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, ভালাইন গ্রামের হারুন রশিদ (২৮), আকবর আলী (৫৫) ও ওয়াহেদ আলী (৪৮)। ভালাইন ইউনিয়নের ভালাইন গ্রামের এ ঘটনায় ১৪ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলার বাদি উজ্জল হোসেন জানান, ভালাইন ইউনিয়নের ভালাইন মৌজায় কবলামুলে প্রাপ্ত ২ একর ৭২ শতক সম্পত্তি দীর্ঘ ৩০ বছর ধরে ভোগদখল করে আসছি। চলতি মৌসুমে ওই সম্পত্তিতে আমন ধানের চারা রোপন করা হয়েছে। এ অবস্থায় পূর্ব বিরোধের জের ধরে একই এলাকার মোজাম্মেল হক, জাহাঙ্গীর আলম, দুলাল হোসেনসহ ১৪-১৫ জন দেশিয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ওই সম্পত্তিতে অনধিকার প্রবেশ করে। প্রতিপক্ষরা পাওয়ারটিলার দিয়ে আমাদের লাগানো আমন ধানের চারা নষ্ট করে দেয়। এসময় বাধা দেয়ায় প্রতিপক্ষের মারপিটে হারুন রশিদ, আকবর আলী ও ওয়াহেদ আলী আহত হন।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, এ ঘটনায় ভুক্তভোগী পরিবার ১৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ঘটনাটি তদন্তের জন্য থানার উপপরিদর্শক আমিনুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে বলে জানান তিনি।