মান্দায় জাল নোটসহ ভূয়া পুলিশ আটক

আপডেট: জুলাই ১১, ২০১৮, ১২:৪২ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় পুলিশ পরিচয়দানকারী জাহাঙ্গীর আলম (৪০) নামে এক ব্যক্তিকে ৪২ হাজার টাকার জাল নোট ও একটি মোটরসাইকেলসহ আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১০ টার ফেরিঘাট ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক জাহাঙ্গীর আলম রাজশাহীর দূর্গাপুর উপজেলার শাহেবার গ্রামের আবদুুস সাত্তারের ছেলে বলে জানা গেছে ।
স্থানীয়রা জানান, কয়েকদিন আগে জাহাঙ্গীর আলম নামে ওই ব্যক্তি ঢাকা বাসস্ট্যান্ড এলাকার আমজাদ হোসেনের পানের দোকানে কেনাকাটা করে ৫শ টাকার একটি জাল নোট দিয়ে অবশিষ্ট টাকা ফেরত নিয়ে চলে যান। পরে নোটটি জাল প্রমাণিত হলে স্থানীয়দের মাঝে কানাঘুষা শুরু হয়। বিষয়টি মান্দা থানার ডিএসবি সদস্য মাহবুব আলমকে অবহিত করেন তারা।
মঙ্গলবার সকালে জাহাঙ্গীর আলমকে ফেরিঘাট এলাকায় ঘোরাফেরা করতে দেখে ডিএসবি সদস্য মাহবুব আলমকে তা অবহিত করেন স্থানীয়রা। সংবাদ পেয়ে ডিএসবি সদস্য ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় জাহাঙ্গীর আলমকে আটক করেন। পরে মান্দা থানা পুলিশ জাহাঙ্গীর আলমের দেহ তল্লাশি করে ৮২টি ৫শ টাকার ও ১টি ১ হাজার টাকার জাল নোট উদ্ধার করে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম জানান, আটক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে মামলা দায়েরের পর নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।