মান্দায় ধর্ষণ চেষ্টার অভিযোগ মামলা

আপডেট: জুন ২০, ২০১৯, ১২:২২ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে দুইজনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী এক নারী। গত ১১ জুন নওগাঁর নারী ও শিশু নির্যাতন আদালতে মামলাটি দায়ের করেন তিনি। মামলাটি মান্দা থানার ওসিকে রেকর্ডভুক্ত করে ব্যবস্থা গ্রহণের আদেশ দিয়েছেন আদালত।
মামলার আসামিরা হলেন, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের নহলা কালুপাড়া (ভুতপাড়া) গ্রামের কাসেম আলীর ছেলে জনাব আলী (৩৫) ও ইসমাইল হোসেনের ছেলে রশিদুল ইসলাম।
মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই নারীর স্বামী একজন কৃষি শ্রমিক। এ পেশার আয় দিয়েই সংসার পরিচালনা করেন। কাজের তাগিদে দিনের অধিকাংশ সময়ই তাকে বাইরে কাটাতে হয়। এ সুযোগ কাজে লাগিয়ে নানাভাবে কুপ্রস্তাব দিয়ে ওই নারীকে উত্যক্ত করে আসছিল প্রতিবেশি বখাটে জনাব আলী। গত ৪ জুন সকাল ১০টার দিকে স্বামী বাড়িতে না থাকার সুযোগে জনাব আলী ওই গৃহবধূর শয়নঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে।
এসময় গৃহবধূর চিৎকারে লোকজন এগিয়ে আসতে থাকলে জনাব আলী পালানো চেষ্টা করে। পরে তাকে আটকানোর চেষ্টা করা হলে জনাব আলীর সহযোগী রশিদুল ইসলাম লাঠি দিয়ে ওই নারীকে পিটিয়ে জখম করে তাকে ছাড়িয়ে নিয়ে যায়। স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। ঘটনায় মান্দা থানা মামলা গ্রহণ না করায় ভুক্তভোগী ওই নারী আদালতে মামলা দায়ের করেছেন বলে আরজিতে উল্লেখ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ