মান্দায় স্কুলছাত্রীর আত্মহত্যা

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০১৭, ১২:২৬ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় ফারজানা আক্তার বৃষ্টি (১৫) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল বুধবার দুপুরে তাদের পরিত্যক্ত বাড়ির পাশের একটি আম গাছে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। নিহত বৃষ্টি উপজেলার কয়াপাড়া গ্রামের ফজলুর রহমানের মেয়ে এবং মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী।
স্থানীয়রা জানান, সম্প্রতি বন্যার পানিতে ডুবে যাওয়ায় ফজলুর রহমানের বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হয়। এ কারণে তিনি পরিবারের সদস্যদের নিয়ে একইগ্রামে শশুরবাড়ির একটি ভিটায় অস্থায়ী স্থাপনা নির্মাণ করে বসবাস করছিলেন। বন্যার পানি সরে গেলেও সেখানে ফিরে না আসায় তাদের বসতবাড়ি পরিত্যক্ত অবস্থায় ছিল। নিহত বৃষ্টি বুধবার দুপুরে মা ফিরোজা বিবিকে পরিত্যক্ত বাড়ির নলকূপে গোসল করার কথা বলে বেরিয়ে যায়।
বৃষ্টির প্রতিবেশী মামা সলিম উদ্দিন মন্ডল ও বিদ্যুৎ হোসেন জানান, গ্রামের রাশেদা বিবি নামে এক নারী দুপুরে ওই এলাকায় গরু আনতে গিয়ে আম গাছে বৃষ্টির ঝুলন্ত লাশ দেখতে পান। তার চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যায়। পরে পুলিশে সংবাদ দেয়া হয়।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত বৃষ্টির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়েছে।