মান্দা ও নাচোলে গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০১৯, ১:৫৪ পূর্বাহ্ণ

মান্দা ও নাচোল প্রতিনিধি


নওগাঁর মান্দায় গ্রীষ্মকালীন স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। উপজেলার কয়াপাড়া কামারকুড়ি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত তিনদিন ব্যাপি বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা শেষে বুধবার বিকেলে বিজয়ী দলগুলোর মাঝে এসব পুরস্কার বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) এসএম হাবিবুল হাসানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুস সালাম, একাডেমিক সুপার ভাইজার আব্দুল লতিফ, অধ্যক্ষ বেদারুল ইসলাম, অধ্যক্ষ জহুরুল ইসলাম, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আজাহারুল ইসলাম, প্রধান শিক্ষক সেকেন্দার আলী, প্রধান শিক্ষক আব্দুল হামিদ, সহকারি প্রধান শিক্ষক অনুপ কুমার মহন্ত প্রমুখ।
খেলায় ফুটবল বালকে পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও দাসপাড়া আলিম মাদরাসা রানার্সআপ এবং বালিকায় চকরঘুনাথ উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয় রানার্সআপ, হ্যান্ডবল বালকে চকগোপাল উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও নুরুল্লাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয় রানার্সআপ এবং বালিকায় সাহাপুকুরিয়া বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয় রানার্সআপ, কাবাডি বালকে বালুবাজার এসএম উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও গোয়ালমান্দা উচ্চ বিদ্যালয় রানার্সআপ এবং বালিকাতে মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেল ৩টায় উপজেলা পরিষদ মাঠে নাচোল উপজেলা ক্রীড়া সমিতির আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে ফুটবলে বালক দলে ফতেপুর ইউনিয়নের খোলসী দ্বি-মুখী উচ্চবিদ্যালয় ১-০ গোলে নিজামপুর ইউনিয়নের দিয়াড়া ডিমকইল উচ্চবিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এবং বালিকা দলে মুন্সি হযরত আলী উচ্চবিদ্যালয় টাইব্রেকারে ২-০ গোলে খুরশেদ মোল্লা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
এ ছাড়া কাবাডিতে বালক দলে নেজামপুর উচ্চবিদ্যালয় ও বালিকা দলে সোনাইচন্ডী উচ্চবিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। এবং হ্যান্ডবলে বালক দলে নাচোল পাইলট উচ্চবিদ্যালয় ও বালিকা দলে নেজামপুর উচ্চবিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে পরুস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান আবদুল কাদের। স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল উদ্দীন খান। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, একাডেমী সুপার ভাইজার ওলিউল্লা, পল্লী উন্নয়ন অফিসার হারুনার রশিদ, সমাজ সেবা অফিসার আল গালীব।