মাশরাফিদের নিয়ে থিম সং ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’

আপডেট: মে ২৬, ২০১৯, ১২:০৭ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


আইসিসি ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে বিভিন্ন প্রতিষ্ঠান কিংবা সংগীতশিল্পী প্রকাশ করে থাকেন ‘থিম সং’। তবে শনিবার দুপুরে মিরপুর স্টেডিয়ামে প্রকাশিত গানটি বাংলাদেশ জাতীয় দলের অফিসিয়াল থিম সং।
বিশ্বকাপের আগে পুরো জাতিকে উন্মাদনার মাতাতে থিম সংয়ের বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় জাতীয় ক্রিকেট দলের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ইউনিলিভারের উদ্যোগে ‘বুকের ভেতর আছে বিশ্বাস, খেলবে টাইগার জিতবে টাইগার’ শিরোনামে প্রকাশ করা হয়েছে বাংলাদেশ দলের থিম সং।
শনিবার দুপুরে মিরপুর স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেন থিম সং। অনুষ্ঠানে জাতীয় দলের কেউ উপস্থিত থাকতে না পারলেও স্কাইপিতে কার্ডিফ থেকে যুক্ত হন অধিনায়ক মাশরাফি মুর্তজা।
বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক বলেছেন, ‘থিম সং ভালো হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’
ইতিমধ্যে লাইফবয়ের অফিসিয়াল ফেসবুক পেজে গানটি পোস্ট করা হয়েছে।
শনিবার দুপুরের অনুষ্ঠানে বিসিবির পরিচালক জালাল ইউনুস, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরীর সঙ্গে উপস্থিত ছিলেন ইউনিলিভারের কর্মকর্তারা।
ইংল্যান্ড ও ওয়েলসের বিশ্বকাপ শুরু হচ্ছে ৩০ মে, চলবে ১৪ জুলাই পর্যন্ত। ১৯৯২ সালের ফরম্যাট ফিরিয়ে আনা হয়েছে এবারের আসরে। ১০ দলের সবাই একে অন্যের বিপক্ষে খেলে সেরা চার দল যাবে সেমিফাইনালে। বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ ২ জুন, প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।