মুম্বাইয়ে অটোরিকশা চালালেন উইল স্মিথ

আপডেট: অক্টোবর ১১, ২০১৮, ১২:৩৫ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


ঝাঁ-চকচকে দামি গাড়ি ছাড়া হলিউড তারকা উইল স্মিথকে দেখা যায় না বললেই চলে। বিশ্বজুড়ে অগুনতি ভক্ত, তিনি তো আর চাইলেই সাধারণ মানুষের বাহনে চড়তে পারেন না। ভিড়ভাট্টা আর বিড়ম্বনা এড়াতে এর বিকল্পও নেই।
তবে ভারতের মুম্বাইয়ে দেখা গেলো অভূতপূর্ব দৃশ্য। দেশটিতে এসে অটো রিকশায় চড়লেন হলিউড তারকা উইল স্মিথ। এরপর নিজেই বসে গেলেন চালকের আসনে। ৫০ বছর বয়সী এই অভিনেতাকে ব্যস্ত সড়কে তিন চাকার বাহনটি চালাতে দেখে চমকে গেছেন অনেকে। ব্যাপারটা ভালোই উপভোগ করেছেন তিনি।
উইল স্মিথ
ইনস্টাগ্রামে যোগেন শাহ নামের একজন উইল স্মিথের অটোরিকশা চালানোর ভিডিও শেয়ার করেছেন। এমন দৃশ্য এর আগে কখনও দেখেননি কেউ। নিজেকে এজন্য ভাগ্যবান মনে করছেন ওই ইন্টারনেট ব্যবহারকারী।
‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র কলাকুশলীদের নিয়ে নাচলেন উইল স্মিথ
হিন্দুস্তান টাইমসের লিডারশিপ সামিটে অংশ নিতেই মূলত ভারতে পা রেখেছেন উইল স্মিথ। এই আয়োজনে ‘ভাগ মিলখা ভাগ’ তারকা ফারহান আখতারের সঙ্গে আড্ডা জমিয়েছেন তিনি। সেখানে বলিউডের ছবির গানে নাচার ইচ্ছে প্রকাশ করেন দু’বারের অস্কার মনোনীত ও চারবারের গ্র্যামি জয়ী এই তারকা।
মজার ব্যাপার হলো, পরদিনই উইল স্মিথের ইচ্ছে পূরণ হয়েছে। করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির ‘রাধা’ গানের তালে নেচেছেন তিনি। এর শুটিং হয়েছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র সেটে। তার সঙ্গে যোগ দেন নির্মাণাধীন ছবিটির অভিনেতা টাইগার শ্রফ। এই ভিডিও তৈরি হয়েছে মূলত উইল স্মিথের অনলাইন ভিডিও সিরিজ ‘দ্য বাকেট লিস্ট’-এর জন্য।
করণ জোহর ও রণবীর সিংয়ের রসিকতা উপভোগ করছেন উইল স্মিথ
ইনস্টাগ্রামে শুটিংয়ের একটি স্থিরচিত্র পোস্ট করে ‘মেন ইন ব্ল্যাক’ তারকা লিখেছেন, “বলিউডের সেটে! ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র কলাকুশলীরা কাজ ফেলে সময় দিলো। আমাকে নাচতে দেওয়ার জন্য ধন্যবাদ।”
ফুরসত পেয়ে ছবিটির দুই অভিনেত্রী অনন্যা পান্ডে ও তারা সুতারিয়ার সঙ্গে আড্ডা দেন উইল স্মিথ। এর আগে করণ জোহর ও তার আগামী ছবি ‘তাখত’-এর অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে আনন্দে মেতেছিলেন তিনি। ভারতের দুই বিনোদনদাতার রসিকতা বেশ উপভোগ্য লেগেছে তার। এক ফাঁকে তাদের সঙ্গে সেলফি তুলতে ভোলেননি তিনি।
উইল স্মিথের সেলফিতে রণবীর সিং ও করণ জোহর
ধারণা করা হচ্ছে, পুনিত মালহোত্রা পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’তে অতিথি চরিত্রে থাকছেন উইল স্মিথ। দেখা যাক কি হয়!